বাংলা সিরিয়াল

‘গুড্ডি চরিত্রটাকে লেখিকা আর কত নির্লজ্জ করবে’? ‘নিজের হাতে সিঁদুর পরলো যাতে পরে অনুজের সঙ্গে বিয়ে করতে পারে’! অনুজের পাশাপাশি চরিত্রহীনের তকমা পেল গুড্ডি! পরকীয়া দেখতে দেখতে ক্লান্ত দর্শক, উঠলো ধারাবাহিক বন্ধের দাবি!

বর্তমানে বাংলা ধারাবাহিকের(Bengali Serial) অন্যতম লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়(Leena Ganguly)। যিনি একইসঙ্গে দু তিনটে ধারাবাহিকের গল্প লিখতে ওস্তাদ। তবে তার ধারাবাহিক মানেই সেখানে প্রধান প্রাধান্য পাবে পরকীয়া। ঠিক যেমনটা শুরুর থেকে দর্শক দেখছেন গুড্ডি(Guddi) ধারাবাহিকে।

শিরিন, অনুজ এবং গুড্ডি এই তিনজনের ত্রিকোণ প্রেম নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক। কিন্তু যতই এগোচ্ছে এই ধারাবাহিক তিন কোণ থেকে মোড় নিয়েছে চার কোণে। প্রসঙ্গত যারা ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন গুড্ডির বিয়ে ভেঙ্গে যাওয়ার পর সবাই মিলে গুড্ডিকেই দোষারোপ দিতে শুরু করেছে।

অন্যদিকে অনুজের জ্ঞান ফিরলে সে জানতে পারে শিরিন তার সন্তানের মা হতে চলেছে। কিন্তু তাও শিরিনের থেকে মুক্তি চায়। অন্যদিকে গুড্ডি এই কথা জানার পর যুধাজিতের সঙ্গে প্ল্যান করে মিথ্যে বিয়ের নাটক করে। যাতে শিরিন এবং অনুজের বিয়ে টিকে যায়।

যেহেতু গুড্ডি এবং যুধাজিতের বিয়েটা পুরোটাই নাটক তাই সিঁদুর দানের সময় গুড্ডি নিজে হাতে সিঁদুর পরেছে।তাও অনুজের সামনে অনুজের দিকে তাকিয়ে। স্বাভাবিকভাবেই এমন প্লট টুইস্ট মোটেই পছন্দ হয়নি দর্শকদের।

যেভাবে বিয়ে নামক সামাজিক অনুষ্ঠানের অস্তিত্ব নিয়ে প্রশ্ন উঠেছে তাতে বেশ খেপে গিয়েছেন দর্শক। সব মিলিয়ে ধারাবাহিকের গল্প এবং চরিত্রদের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন প্রত্যেকে। ধারাবাহিকের নায়িকাকে বলেছেন ‘চরিত্রহীন’। দাবি উঠেছে ধারাবাহিক যত দ্রুত সম্ভব বন্ধ করার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh