বাংলা সিরিয়াল

“বাবুর মায়ের পর আরেকটা পছন্দের শাশুড়ির চরিত্র পেলাম জিতে!এই চরিত্র খুব নেগেটিভ ও না আবার পজিটিভ ও না বরং মজাদার ভাবে প্রেজেন্ট করেছে এই চরিত্রটি! আশা করি মা কাকিমাদের পছন্দ হবে” শিমুলের শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

৩রা জুলাই থেকে জি বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। এই ধারাবাহিকের নাম ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে প্রথম যে promo লঞ্চ করেছিল সেখানে দেখানো হয়েছিল পঞ্চকন্যার গল্প, এরপর ধারাবাহিকের প্রথম এপিসোডে দেখানো হয় যে, শিমুল বাপ মরা এক মেয়ে, দাদাদের সংসারে সে বোঝা, তাই মা আর দাদারা মিলে তার বিয়ে ঠিক করে। সে যদি ও নাচ গান ভালোবাসে, তবে সে জানে না তার শ্বশুরবাড়ি থেকে তাকে নাচ গান করার অনুমতি দেবে কিনা আর নিজের ইচ্ছাকে প্রতিষ্ঠা করার মত জায়গাতেও সে নেই, যেহেতু তার দাদা এবং মা সবাই তার বিয়ে দিয়ে নিশ্চিন্ত হতে চায়, তাই তার মতামতের কোন জায়গা নেই।

অন্যদিকে শিমুলের শ্বশুরবাড়িতে দেখা যাচ্ছে শিমুলের বড় ননদ পুতুল মানসিক ভারসাম্যহীন, তবে তার কথাবার্তার মধ্যে একটা স্পষ্টবাদিতা লক্ষ্য করা যায়। তবে শিমুলের শাশুড়ি চরিত্রটি কিন্তু বেশ জাদরেল টাইপের, অন্যদিকে সে ভীষণ কিপটাও, তার ছেলের বউয়ের জন্য সে নিজের পুরনো পড়া শাড়ি বিয়ের তত্ত্বে পাঠায় তাও আবার সেই শাড়ি দু বছর আগে ছেলের মার্কেটে কেনা, অন্যদিকে নিজের ছোট ছেলের হবু বউকে সে ভীষণ ভালোবাসে কারণ সে রোজগেরে। দর্শক কিন্তু এই চরিত্রটা দেখে বেশ আমোদ পেয়েছেন, তারা মনে করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুর পর এই চরিত্রটিও বেশ জনপ্রিয় হয়ে উঠবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাবুর মায়ের পর আরেকটা পছন্দের শাশুড়ির চরিত্র পেলাম জিতে.. এই চরিত্র খুব নেগেটিভ ও না আবার পজিটিভ ও না বরং মজাদার ভাবে প্রেজেন্ট করেছে এই চরিত্রটি.. উনার কথাগুলো দারুণ লেগেছে। আশা করি মা কাকিমাদের পছন্দ হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh