বাংলা সিরিয়াল

হাস্যকর যেন মুখস্ত করে বক্তৃতা দিতে উঠেছে!এত বাজে কাস্টিং- দেখার ইচ্ছা চলে গেল!-ভক্তিসাগরের মা ভবতারিণী চরিত্রে যাকে তাকে নেওয়া হয়েছে বলে আক্ষেপ দর্শকের!

স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘ভক্তির সাগর’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রামকৃষ্ণের জীবনী দেখানো হবে। কিছুদিন আগেই মা কালীর পরম ভক্ত রামপ্রসাদের জীবনী অবলম্বনে রচিত ধারাবাহিক রাম প্রসাদ শেষ হলো কিন্তু কেবলমাত্র একজন অবতার পুরুষের দ্বারাই তো সকল কার্যসম্পন্ন হয় না সেই কারণে যুগে যুগে, সময়ে সময়ে- বিভিন্ন অবতাররা জন্মগ্রহণ করেন।

সম্প্রতি ভক্তির সাগর ধারাবাহিকটি শুরু হলো, ধারাবাহিক টি শুরু হওয়ার পরেই মা ভবতারিণীকে দেখা যাচ্ছে, তিনি তার অন্য সন্তান গদাধরের আগমন বার্তার কথা বলছেন কিন্তু সবাই ভবতারিণীর মুখের দিকে তাকিয়ে আছেন।

আসলে মা ভবতারিণীর চরিত্রে যিনি অভিনয় করছেন সেই অভিনেত্রী ভবতারিণী চরিত্রটিকে ঠিকভাবে ফুটিয়ে তুলতে পারেন নি। এমনকি তার অভিনয় দেখে অনেকের মনে হচ্ছে তিনি যেন মুখস্ত পড়া রিডিং বলছেন যা নিয়ে সকলেই সমালোচনা শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন মা ভবতারিণীর কথা বলার ওই অংশটি কাট করে পোস্ট করেছেন ও তিনি যথেষ্ট সমালোচনা করে লিখেছেন যে,“ভক্তিসাগর ধারাবাহিকের শুভ সূচনা। একটাই কথা বলব পায়েল দি ছিলো ভালো ছিলো। নবাগতা এই অভিনেত্রী না তো দেবী সুলভ, না তো কথার মধ্যে কোন গাম্ভীর্য আছে, না তো সারা শরীরে কোন দেবত্ব ভাব আছে।

আরও পড়ুন : sunbangla এর দ্বিতীয় বসন্ত এর কপি নিয়ে আসছে zee bangla?বাচ্চার নাম টা ও same রেখেছে মিহি!!

এনাকে বদল করা হোক,একদম বেমানান। আর এই সাজটাকেও একটু বদলানো হোক। মা ভবতারিণী সাজ তো এরকম নয়। যেমন তেমন করে সাজিয়ে দিলেই হয় নাকি!”

একজন নেটিজেন কমেন্ট করে লিখেছেন যে,“কি হাস্যকর যেন মুখস্ত করে বক্তৃতা দিতে উঠেছে এত বাজে casting দেখার ইচ্ছা চলে গেল যাকে তাকে মা কালির চরিত্রে মানায় না এনাকে পরিবর্তন করুন দয়া করে শ্রুতি দাস , টুম্পা ঘোষ এদের মত যোগ্য কাউকে রাখুন Surinder Films Television Star Jalsha”

Back to top button

Ad Blocker Detected!

Refresh