বাংলা সিরিয়াল

মাত্র 8 মাসে রানী পেলো তার 4th প্রতিপক্ষ কে! মাত্র 6 মাসে গীতা পেল তার 3rd প্রতিপক্ষ কে!অন্যদিকে অনুরাগের প্রতিপক্ষ ১০নম্বর-বলছেন দর্শক

স্টার জলসার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিক শুধু যে জনপ্রিয় তা নয়, এই ধারাবাহিক রীতিমতো অপ্রতিদ্বন্দ্বী। এই ধারাবাহিকটিকে হারানোর জন্য জি বাংলায় বারংবার নতুন নতুন ধারাবাহিক এসেছে,সেই সব ধারাবাহিক গুলি স্লট হারিয়ে শেষ হয়ে গেছে, শুধু রয়ে গেছে অনুরাগের ছোঁয়া।

এই অনুরাগের ছোঁয়া ধারাবাহিক টি বরাবর স্লট লিড করেছে। একাধিক প্রতিপক্ষ ধারাবাহিক কে হারিয়ে দিয়েছে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কড়ি খেলা, লালকুঠির মত জনপ্রিয় অভিনব ধারাবাহিক গুলো এই ধারাবাহিকের সাথে টিকতে পারে নি।

আরও পড়ুন : গুরুতর অসুস্থতার পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন কিং খান!

সম্প্রতি শোনা যাচ্ছিলো যে নতুন প্রতিপক্ষ ‘কার কাছে কই মনের কথা’কে সরিয়ে সেই ধারাবাহিকে জায়গায় আসবে যোগমায়া। যদিও পরে জানা গেলো, যোগমায়া রাত্রি সাড়ে দশটার স্লটে আসবে।

এইসব দেখে দর্শকরা নানান রকম কথা বলছেন,অনেকেই এটা দেখে অবাক হয়ে যাচ্ছেন যে অনুরাগের ছোঁয়ার এত প্রতিপক্ষ আসছে তবু অনুরাগের ছোঁয়াকে কিছুতেই হারানো যাচ্ছে না! মাঝখানে এই ধারাবাহিকের টিআরপি কমলেও অর্জুন ড্যাডিকে সরিয়ে সূর্যকে আবার ফিরিয়ে আনায় ধারাবাহিক টি আর পি বাড়তে শুরু করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“মাত্র 8 মাসে রানী পেলো তার 4th প্রতিপক্ষ কে ।
মাত্র 6 মাসে গীতা পেল তার 3rd প্রতিপক্ষ কে ।

আরও পড়ুন : যতই আমরা সৌর্য কে দোষ দেই কিন্তু আসল victim কিন্তু সৌর্য নিজেই!বলছেন দর্শক

4 মাসে চিনি পেলো তার 2nd প্রতিপক্ষ কে ।
আর অনুরাগের ছোঁয়া তার 10 নম্বর প্রতিপক্ষ কে পেল ভাবা যায় ” যদি ও যোগমায়া অনুরাগের ছোঁয়ার প্রতিপক্ষ না হলে এখন অব্দি প্রতিপক্ষ সংখ্যা নয় হবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh