বাংলা সিরিয়াল

রাগ দেখিয়ে মেয়েকে বাড়িতে আনাটা দুর্জয়ের পরিকল্পনা! অ্যানিভার্সিরিতে বড় চমক দেখা যাবে তোমাদের রানী তে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলো তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যায় যে বর্তমানের এপিসোড গুলো দেখে ধারাবাহিকের ভক্তরা দুই ভাগে ভাগ হয়ে গেছেন একদল রানী কে সাপোর্ট করছেন অন্য দল দুর্জয় কে সাপোর্ট করছেন একদল মনে করছেন যে রানী যা কিছু করছে ঠিক করছে রানীর অভিমান হওয়াটা একদম উচিত, কারণ এতগুলো বছর দুর্জয় বিদেশে ছিল একবারের জন্য সে নিজের বউ এবং বাচ্চার কোন খোঁজ খবর রাখে নি। অন্য দিকে দুর্জয় একই রকম ভাবে রানীকে ভুল বুঝছে।

সে যেমন আগে পিকলু কে নিয়ে সন্দেহ করছিল বর্তমানে তার সন্দেহের তীর রয়েছে আদিত্যকে নিয়ে। যাদেখে একদল দর্শক বলছেন দুর্জয় কোনদিনই বদলাবে না, অন্য দলের কথায় রানী ও অতিরিক্ত বাড়াবাড়ি করছে স্বামী স্ত্রীর মধ্যে যাই হয়ে যাক না কেন তা পাবলিকলি করা তার পক্ষে উচিত হয় নি, সে এখন যাদের বাড়িতে আছে তারা শুধুমাত্র দুর্জয় রাগী রূপটাই

দেখছে দুর্জয় যে তার জন্য কি কি করেছে সেগুলো দেখছে না। তাই থার্ড পার্সেন বা বাইরের কোন ব্যক্তির সামনে রানীর নিজের মুখে লাগামটা নেওয়া উচিত এবং সেই ভাবেই দুর্জয়ের সাথে আচরণ করা উচিত । অনেকে আবার মনে করছেন দুর্জয় যা কিছু করছেন তা পরিকল্পনামাফিক করছে, নিজের বিবাহ বার্ষিকীর কথা মনে আছে তাই জোর করে নিজের মেয়েকে নিজের কাছে নিয়ে গিয়েছে।

আরও পড়ুন : ‘দুটো এপিসোডে‌ রানী একটু বেশিই বাড়াবাড়ি করছে!’তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই সেই রহস্যময় ব্যক্তি আমাদের ডাক্তারবাবু যার মাথায় কি দুষ্টুমি চলছে সেটা তিনি নিজেই জানেন….আপাতত মেয়ে কে Anniversary শুরুর রাতে জোর করে নিজের কাছে এনে মেয়ের মা কে ও সেনগুপ্ত বাড়িতে নিয়ে আসতে বাধ্য করেছেন , আজ ডাক্তারবাবু সত্যি প্রকৃত hero এর মতো কাজ করেছেন ডাক্তারবাবুর দুষ্টুমি কেউ না বুঝলেও আমরা ঠিক বুঝেছি আর আমরা ডাক্তারবাবুর পাশেও আছি….

রানীটা যবে থেকে দুর্জয় কে ছেড়ে ওই আদিত্যর বাড়িতে আশ্রয় নিয়েছে তবে থেকে ওর বুদ্ধিতে ঘুণ ধরেছে নাহলে আগে দুর্জয় কখন কি করতো, কি বলতে চাইতো সব বুঝে যেতো.,দুর্জয় কোনো ভুল বললে , কোনো ভুল করলে রানী সংশোধন করে দিত but আজকাল রানী কিছুই বোঝেনা শুধু রাগ , জেদ দেখায় আর ভুল বোঝে…এবার এই যে মেয়ের টানে সেনগুপ্ত বাড়িতে এলো আর যেন নিজের সংসার ছেড়ে না বেরই , রাগ দেখানো বা ঝগড়া করার ইচ্ছে হলে নিজেদের ঘরে ঢুকে করুক লোকের বাড়িতে গিয়ে নয়…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh