বাংলা সিরিয়াল

লীনা পিসির আসলেই মনে হয় নায়ক নায়িকাদের লুচ্চা বানানো ছাড়া কাজ থাকেনা!রোশনাই ফ্যানদের রেডি থাকা উচিত এসবের জন্য!

রোশনাই ধারাবাহিকে দেখা যায় যে, আস্তে আস্তে রোশনাইয়ের প্রতি দুর্বল হয়ে পড়ছে তার স্যারজি। যেহেতু এই ধারাবাহিকটি হিন্দি ধারাবাহিক ঝনকের রিমেক সেই কারণে এই ধারাবাহিকে আগামীতে কী ট্রাক আসতে চলেছে তা অনেকটাই বোঝা যাচ্ছে আর তাই নিয়ে আগাম আলোচনা হচ্ছে।

লীনা গঙ্গোপাধ্যায়ের অপর জনপ্রিয় ধারাবাহিক গুড্ডির মতো রোশনাইতেও রাত উপহার দেওয়ার এপিসোড ইতিমধ্যেই হয়ে গেছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে শোরগোল।

আরও পড়ুন : এই ফুলকি serial দেখে কে?একটা serial যার পুরোটাই নেকামুতে ভরপুর! নায়িকার অভিনয় দেখলে বমি আসে!

আসলে দেখা যাচ্ছে যে অনিরুদ্ধ আর্শিকে বলেছে সে ঝনক কে পরীক্ষা দেওয়াতে নিয়ে এসেছে কিন্তু রাত্রে বেলায় জ্বরের ঘোরে সে কল্পনা করে যে সে আর ঝনক ঘনিষ্ঠ হয়ে উঠেছে এবং তারপর সে যখন স্বপ্ন ভেঙে উঠে পড়ে তখন সে ঝনককে ইমোশনালি বলে যে এই রাতটা বরবাদ করা ঠিক হবে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ঝানাকে লিনা পিসি সেই লেভেলের খেলা দেখাচ্ছে ভাইরে ভাই!অনিরুদ্ধ জ্বরের ঘোরে স্বপ্ন দেখে যে সে ঝানকের সাথে প্রেমের আলাপ করছে আর ফুলসজ্জা করছে!

এসব দেখে সে উঠে আবারও ঝানাককে কাছে পেতে চায় আর ঝানাক যখন বলে যে এটা ঠিক না তখন অনি ঝানাক কে ব্ল্যাকমেইল করে যে এটা তার ঝাণাকের সাথে কাটানো শেষ রাত হতে পারে,,এই রাত বরবাদ করা উচিত হবেনা.. ঝানাক ও এইসব শুনে ইমোশনাল হয়ে যায় আর সারারাত একে অপরকে জড়িয়ে ধরে থাকে!”

ওই নেটিজেন আরো লিখেছেন যে, খুব শীঘ্রই এই বিষয়গুলো রোশনাইতে দেখাবে, তখন রোশনাই ভক্তরা কীভাবে বিষয়টিকে জাস্টিফাই করে সেটাই দেখার,“ এপিসোডে তো এইসব দেখিয়েছে আবার রাতে আসলেই একসাথে খাট কাপাল কিনা কে জানে! নায়ক নায়িকার চরিত্র ঠিক কোন লেভেলের বে – হায়া হতে পারে??

আরও পড়ুন : রূপা দিদিভাই এর হঠাৎ বাবার কথা মনে পড়ছে কেন??? হর্জুন ড্যাডি পিরিত চুকে গেলো??”

লীনা পিসির আসলেই মনে হয় নায়ক নায়িকাদের লুচ্চা বানানো ছাড়া কাজ থাকেনা! রোশনাই ফ্যানদের রেডি থাকা উচিত এসবের জন্য যখন এসব দেখাবে তখন সেই লেভেলের ট্রল হবে তখন তারা কোন লজিক দিয়ে এই ব্যাপারটাকে রক্ষা করবে সেটাই দেখার!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh