বাংলা সিরিয়াল

প্রতীক্ষা আজও ভালো হলো না অথচ কভারে প্রতীক্ষা র উপস্থিতি!কেন?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কার কাছে কই মনের কথা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের প্রোমোতে প্রতীক্ষার ছবি আছে, কিন্তু প্রতীক্ষা একেবারেই পজিটিভ নয়। তারমধ্যে নেগেটিভ বিষয়টা ভরপুর।

অথচ কভারে তার উপস্থিতি। ধারাবাহিকটি শেষ হতে চললো, এখন দেখা যাচ্ছে যে প্রতীক্ষার যাবতীয় কীর্তিকলাপ জানতে পেরে পলাশ অবধি পরিবর্তন হয়ে যাচ্ছে। কিন্তু প্রতীক্ষার মন মানসিকতার এতটুকুও পরিবর্তন হয় নি। যা দেখে দর্শক বলছেন কেন প্রতীক্ষাকে কভারে রাখা হলো শুধুমাত্র তার উপস্থিতিটা বোঝানোর জন্য?

এই নিয়েই সমালোচনা শুরু করেছেন দর্শক। তারা ভেবেছিলেন একটা সময় পরে হয়তো প্রতীক্ষা চেঞ্জ হবে একটা সময় পরে হয়তো প্রতীক্ষা ভালো হয়েছে মূল দের দলে নাম লেখাবে কিন্তু কোথায় কি!

আরও পড়ুন : সত্যি কি মা শীতলা লগ্নভ্রষ্টা হয়েছিলেন? নাকি লেখক গাঁজা খাইছে?-মঙ্গলময়ী মা শীতলা তে এসব কি দেখানো হচ্ছে!

দর্শক বলছেন কভারে তাকে রাখার দরকার কি ছিল? তার জায়গায় মধুবালা দেবীকে রাখতে পারতো। কেউ আবার বলছেন যে প্রতীক্ষাকে যেভাবে মেন ভিলেন করে দেখানো হচ্ছে তাতে মনে হচ্ছে যে কভারটার আর কোন মূল্যই রইল না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ “কার কাছে কই মনের কথা” সিরিয়ালের প্রথম প্রমোয় দেখালো প্রতীক্ষা পজিটিভ চরিত্র, শিমুলের ভালো বন্ধু! তারপর সিরিয়াল শুরু হলে দেখা যায় প্রতীক্ষা নেগেটিভ, পরে হয়ত ভালো হবে!

ওমা এখন সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে তবুও প্রতীক্ষা আজ পর্যন্ত ভালো হলোনা উল্টে শিমুলের ননদ থুক্কু ভাসুর “পলাশ” হাড়ে বজ-জাত কুটনি থেকে ভালো হয়ে গেলো আর প্রতীক্ষা মেইন ভিলেন হয়ে গেল! তাহলে ওকে কভারে পাঁচ বন্ধুদের সাথে ভালো বন্ধু/সাপোর্টার হিসেবে কেন রাখে? Just To See Her Presence? কি অদ্ভুত, হাসতে হাসতে শেষ জাস্ট!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh