বাংলা সিরিয়াল

মনের কথার বেঙ্গল টপার হওয়াটাই কাল হয়েছিল!সাথে নতুন স্লটে ইচ্ছে পুতুলের লিড হওয়া!-মনের কথা শেষ হ‌ওয়ার কারণ কী তবে এটাই?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে ক‌ই মনের কথা শেষ হয়ে গেলো। এই ধারাবাহিকটি শুরু হয়েছিল পাঁচ বন্ধুর গল্প নিয়ে ধারাবাহিকের শেষে দেখানো হলো, শীর্ষা,বিপাশা, সুচরিতা,শিমুল এরা জীবনের মূল স্রোতে ফিরে এলেও ধারাবাহিকের প্রোমো তে দেখানো প্রতীক্ষা একেবারেই ভিলেন হয়ে হারিয়ে গেল তাকে আর পজেটিভ করা হলো না।

প্রতীক্ষার জায়গায় পাঁচ নম্বর বন্ধুর জায়গাটি করে নিলো পুতুল। প্রতীক্ষাকে ভুলে নতুন বিয়ে করল পলাশ আর পাঁচ বন্ধু সকলেই নিজে নিজে কর্ম ক্ষেত্রে হয়ে উঠল সফল, কেউ হয়ে উঠলো সুগৃহিনী কেউ বা হয়ে উঠলো নামী গায়িকা, কেউবা কোম্পানির এইট আর।

আরও পড়ুন : প্রাইমে হলে কথা অগ্নি জুটিকে উড়িয়ে বেঙ্গল টপার হতো রানী দুর্জয়!এত ক্রেজ তাহলে টি আর পি কম কেন পাল্টা প্রশ্নের মুখে রানী ভক্তরা!

তবে এই ধারাবাহিকের এত তাড়াতাড়ি শেষ দেখালো যে ধারাবাহিক শেষের আগের পর্বেও বোঝা যায় নি ধারাবাহিকটি শেষ হতে চলেছে এত তাড়াতাড়ি। অনেকেই ধারাবাহিকটির এত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়া মানতে পারেন নি, একজন নেটিজেন যেমন বলেছেন যে,,“অফিশিয়ালি শেষ হয়ে গেল মনের কথা।আজকে আবারও শেষের চার মিনিট দেখলাম।মুগ্ধ হয়ে গেলাম।

ধূলোকণার এন্ডিং এর চেয়ে মনের কথার এন্ডিং দারুণ ছিল।যদিও দুটোই তাড়াহুড়ো এন্ডিং দিয়েছে যে একদিন আগের এপিসোড দেখে বুঝার উপায় নেই।”এই দর্শক আবার মনে করেন বঙ্গ সেরা হওয়াটাই মনের কথা ধারাবাহিকের জন্য কাল হয়েছিলো।

নিজের দীর্ঘ পোস্টে তিনি লিখেছেন, “মনের কথার বেঙ্গল টপার হওয়াটাই কাল হয়েছিল।সাথে নতুন স্লটে ইচ্ছে পুতুলের লিড হওয়া।এতে অর্গ্যানিকের কনফিডেন্স অনেক বেড়ে গিয়েছিল।

নতুন শো আনতে থাকে একাধিক।রাইটার পরিবর্তন করে দেয়।গল্পের গতি মন্থর করে ফেলে।সেইখানে একটা অডিয়েন্স গ্যাপ তৈরি হয়।যতটা টিআরপি পেয়েছে সব ভালো আর্টিস্ট গুলোর জন্য। গীতার সাথে দুইবার এবং অনুরাগের সাথে একবার দারুণ সম্ভাবনা তৈরি করেও লিড পায়নি।

আরও পড়ুন : ফুলকির অপনেন্ট জ্যাশ হলে ফুলকি নাকানি চোবানি খেত!-সস্তার এডিট দিয়ে ফুলকি বাজিমাত করায় কথার ট্রোলিংয়ের প্রতিবাদ করলো দর্শক!

তবে মনের কথা সফল ধারাবাহিক হিসেবেই স্বীকৃত।যে একবারের জন্যও টপারের চূড়ায় উঠতে পারে তার ভার্ডিক্ট নিয়ে কোন প্রশ্ন উঠেনা।সবসময় রিজনেবল টিআরপি দিয়েছে। অপেক্ষায় থাকবো সবাই নতুন কাজে ফিরুক।স্পেশালি মানালী এরপর ভিন্ন কোন প্রডাকশনে ফিরুক।বউ কথা কও টু কার কাছে কই মনের কথা একটা সফল জার্নির পরিসমাপ্তি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh