বাংলা সিরিয়াল

মেইন গল্প শুরু হয়নি আরও একটু টাইম দেওয়ার দরকার ছিল! সুন্দর সিরিয়াল অষ্টমী শেষ করে দেওয়ায় আক্ষেপ দর্শকের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অষ্টমী শেষ হয়ে গেল এই ধারাবাহিকের শুরুতে দেখানো হয়েছিল যে ধারাবাহিকে নায়িকা অন্ধ হয়ে যাবে কিন্তু অন্ধ হয়ে যাওয়া তার দুর্বলতা নয় তার শক্তি হয়ে দাঁড়াবে।

বৌরানী মা তার একটা ইন্দ্রিয় দুর্বল করে দিয়ে বাকি সকল ইন্দ্রিয় সজাগ করে দেবে যাতে সে অন্যায়ের বিরুদ্ধে লড়তে পারে ভন্ডের মুখোশ খুলে দিতে পারে। ধারাবাহিকে দেখা যায় যে শেষ এপিসোডে পুরুষোত্তম সিংহ রায়ের ভন্ডামীর মুখোশ খুলতে অষ্টমী সহায়তায় পুরুষোত্তমের গুম ঘর থেকে উদ্ধার হয়ে ছুটে চলে আসে জয়দেব ঠাকুর

সকলের সামনে সে বলে বিগত বেশ কয়েক বছর ধরে কিভাবে পুরুষোত্তম সিংহ রায় তাকে বন্দী করে রাখতো এবং একই সাথে সে এটাও বলে যে ভর পুরুষোত্তম সিংহের হতো না, ভর হতো তার, তার থেকে সমস্ত কিছু জেনে ঘর হওয়ার মিথ্যে

আরও পড়ুন : অষ্টমী শেষ হয়ে গেল অথচ প্রোমোর মূল বিষয় দেখানো হলো না!-কী হলো শেষ পর্বে?

নাটক করতো পুরুষোত্তম সিংহ আর এই কাজটা সে করতো নিজের ক্ষমতা প্রতিপত্তি বৃদ্ধি করার জন্য, একই সাথে ধারাবাহিকে দেখা যায় যে, জয়দেব ঠাকুরের মেয়ে হল অষ্টমী, যে নিজেই জানতো না তার পরিচয় জয়দেব সকলের সামনে তার পরিচয় এবং জন্মের উদ্দেশ্যের কথা ব্যক্ত করে। কিন্তু ধারাবাহিকের শেষ পর্ব দেখে অনেকে যেমন প্রশংসা করেছে অনেকে করেছেন আক্ষেপ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“যখন একটা সিরিয়াল শেষ হয় তখন ওই সিরিয়ালের যে কত ফ্যান বেরিয়ে আসে ভাবা যায় না…অষ্টমীতে যখন ভাসুর র ভাইয়ের বউয়ের লীলা খেলা দেখানো হতো তখন বলতো কি বাজে, আজ যখন এই সিরিয়াল শেষ হবে তখন বলে এত সুন্দর সিরিয়ালটা শেষ করে দিচ্ছে…..যদিও মেইন গল্প শুরু হয়নি আরও একটু টাইম দেওয়ার দরকার ছিল”

Back to top button

Ad Blocker Detected!

Refresh