বাংলা সিরিয়াল

মধুবনীকে বিয়ে দিয়ে দিচ্ছে তার দিদি!-কে প্রথম কাছে এসেছির নতুন প্রোমো

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কে প্রথম কাছে এসেছি’। এই ধারাবাহিকে দেখা যায় যে মধুবনী একজন সিঙ্গেল মাদার। সে একার দায়িত্বে বড় করে তুলেছে তার ছোট্ট মেয়ে মিহিকে। এই মিহির একটা অসুস্থতার সময় বাধ্য হয়ে ডাক্তারকে মধুবনী বলে দেয় যে, মিহি তার নিজের মেয়ে নয়! কিন্তু মিহি কার মেয়ে,মিহির আসল পরিচয় কী?

এই রহস্য চির রহস্য হয়েই রয়ে যায়! কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে যে মধুবনীর দিদি এসেছে। মধুবনীর দিদি ভীষণ লোভী একজন মেয়ে, সে চাইছে একটা বয়স্ক মানুষের সাথে তার বোন মধুবনীর বিয়ে দিয়ে দিতে,তাও আবার মধুবনীকে অচেতন করে।

আরও পড়ুন : তেঁতুল পাতা যদি এই সিরিয়ালের রিমেক হতো অনেক ভালো হতো ‘কাহানি ঘার ঘার কি’ সিরিয়ালটা ছিলো

এই সময় ঋগ্বেদ বাবু মিহিকে নিয়ে উপস্থিত হয় এবং তাদের সমস্ত পরিকল্পনাতে জল ঢেলে দেয়। সোশ্যাল মিডিয়াতে একজন দর্শক লিখছেন যে,“কে প্রথম কাছে এসেছি সিরিয়ালের আগামী পর্বের আপডেট!!মধুবনীর দিদি তাকে বলে দুপুরে এলি শরবতটা খা।

এরপর সে শরবত খেয়ে বেহুশ হয়ে যায়। তখন তাকে একটা বুড়ো লোকের সাথে বিয়ে দিতে কনে সাজায়। এদিকে মিহি বলতে থাকে মাম্মা দরজা খুলো। কিন্তু যখনই লোকটা সিঁদুর পড়াতে যাবে তখনই ঋক দরজা খুলে ডুকে পড়ে। তাকে দেখে ওরা চমকে যায়। ”

আরও পড়ুন : আমার তো মনে হয় ওই অলোক সেনকে অনিশাই পালাতে সাহায্য করেছে আর এখন পিকলুর ক্ষতি করার জন্য ফন্দি আটছে ওই অনিশা!

কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকে ধারাবাহিক অনুযায়ী দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক ঋগ্বেদ ই প্রথম কাছে আসে আর ধারাবাহিকের নায়িকা ভুল বুঝে সম্পর্কের থেকে পিছিয়ে চলে যায়। এরপর কীভাবে কোন পথে সম্পর্কের সমীকরণ এগোবে জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়!

Back to top button

Ad Blocker Detected!

Refresh