বাংলা সিরিয়াল

হে ভগবান আবার [2022+7=2024] সাল হয়ে গেলো! গল্পের গরুকে আইফেল টাওয়ারে উঠিয়ে দিলো নিম ফুলের মধুর টিম!

একটা সময় দেখানো হয়ে ছিলো যে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ এবং জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’কে একসাথে কোলাবারেট করে দেখানো হয়ে ছিলো। ধারাবাহিকের একটা অংশ দেখানো হয়ে ছিলো যে, ফুলকি থেকে ধানু উকিল এসেছে, পর্নার শ্বশুরের হয়ে কেস লড়তে ও পর্ণার সহায়তায় সে কেসটা জিততে পেরেছে।

এরপর নিম ফুলের মধু ধারাবাহিকে সাত বছর কেটে যায়,বড় হয়ে যায় পর্ণার মেয়ে পুঁটি, এরপর ধারাবাহি কে দেখানো হয় একটা অ্যাক্সিডেন্টে পূর্ব স্মৃতি ভুলে গেছে পর্ণা।

কিন্তু পূর্ব স্মৃতি ভুলে গেছে বলেই ধারাবাহিকে টাইম নিয়ে যা খুশি তাই তো দেখানো যেতে পারে না তাই নিয়ে অভিযোগ করছেন দর্শক, একজন দর্শক সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, সাত বছর পরে ধানু উকাল আবার পর্নার হয়ে কেস লড়তে এসেছে কিন্তু সময় দেখাচ্ছে -২০২৪!

আরও পড়ুন : লেখিকা যদি রোশনাইকে প্রতিবাদী না করে তাহলে অনুষ্কা কি নিজে গিয়ে ডায়ালগ দেবে নাকি? রোশনাই নিয়ে কী বলছেন দর্শক!

বিষয়টা হাস্যকর গল্পের গরু গাছে ওঠে বলে যা খুশি তাই দেখানো যায় না। সোশ্যাল মিডিয়ায় এসো সিরিয়াল দেখি বলে একটি পেজ আছে যেখানে লেখা হয়েছে যে,“ হে ভগবান আবার [2022+7=2024] সাল হয়ে গেলো.!”

ঐ পেজে বিষয়টা নিয়ে হাসি তামাশা করে লেখা হয়েছে যে, “ জানি অনেকে বলবে এটা সিরিয়াল, এতো ভেবে লাভ নেই.! কিন্তু তা বললে তো হবেনা, ভাবতে তো হবেই.! কারণ একটু-আধটু ভুল-ত্রুটি হলে মেনে নেওয়া যেতো.! কিন্তু এতো একটু-আধটু নয়, এ ভুল তো বিশাল ভুল.! আর হ্যাঁ আমি কিন্তু প্রমান সহকারে কথাগুলো বলবো.!

প্রথমেই আসি পর্নার এক্সিডেন্টের জাস্ট আগের কথায়.! আমরা দেখলাম গল্প ৭ বছর জাম্প করে ২০২৪ সালে এসে দাঁড়িয়েছে.! কারণ যখন এক্সিডেন্ট হয় পর্নার তখন আমরা জানতে পেরেছি.! তাহলে কি দাঁড়ায় ধানু সৃজনের বাবাকে ৭ বছর জাম্প হওয়ার আগে কোর্টে বাঁচিয়েছিলো.! মানে ২০১৭ সালে, তাও আবার রোহিতকে জাস্ট ঐ মিথ্যে জিয়ার কেশ থেকে নির্দোষ প্রমানিত করার পর পরই.!

কিন্তু “ফুলকি” সিরিয়াল অনুযায়ী রোহিতের ঐ কেশটা ঘটেছিল ২০২২-২৩ সালের কোনো একটা সময়ে.! (প্রমান স্বরূপ আমি ফুলকি সিরিয়ালের খবরের কাগজের ছবি কমেন্ট বক্সে দিয়ে দেবো.!) তাহলে এবার বলুন এটা কি করে সম্ভব.? আর যদি ধরি যে, ধানু ২০২২-২৩ সালেই সৃজনের বাবাকে বাঁচাতে এসেছিলো.!

আরও পড়ুন : এই ফুলকি serial দেখে কে?একটা serial যার পুরোটাই নেকামুতে ভরপুর! নায়িকার অভিনয় দেখলে বমি আসে!

তাহলে ৭ বছর পর এখন ২০২৯ সাল হওয়ার কথা.! কিন্তু “নিম ফুলের মধু” সিরিয়ালে তো এখন ২০২৪ সাল চলছে.! এইসে কেইসে চলেগি টিম “নিম ফুলের মধু”…???এটাও যদি ছেড়েদি, তাহলে এখন তো নবাবগঞ্জে বন্যা চলছে.! পথ-ঘাটের অবস্থা খারাপ, আবার শালিনীও নিখোঁজ.! রোহিতের অবস্থাও ভালো নয়…!!! থাক আর বলবোনা…শেষে একটা কথাই বলবো, গল্পের গরুকে গাছে ওঠান তাও মানা যায়.! কিন্তু গল্পের গরুকে আইফেল টাওয়ারে ওঠালে, সেটা কোনোমতেই মানা যায়না..!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh