বাংলা সিরিয়াল

স্রোত ঠিক নীলুকে size করে দেবে!তাই যারা রাই কষ্ট পাচ্ছে বলে আনন্দ করছেন করে নিন!নীলু যেই দোকান থেকে ছবিগুলো জাল করেছিল সেটা ঠিক ধরা পরবে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যাচ্ছে যে,রাইয়ের মুখে তার বৌভাতের রাত্রে ঘটে যাওয়া সব ঘটনার কথা শুনে স্রোত অনির্বাণ এর কাছে এসে অনির্বাণ কে বলছে যে,“নকল ছবি তোমাদের কে পাঠিয়ে দিল আর সেগুলো সব তুমি সত্যি মনে করে নিলে?এদিকে রাই এর সঙ্গে সব সম্পর্ক শেষ করে দিলে?”

তখন অনির্বাণ খুব জোরের সাথে বলে,“ ইয়েস।” অন্যদিকে রাই এমন‌ই মাথামোটা মেয়ে যে, তার মেজ বোন নিলু যে তার বিয়ে নষ্ট করবার জন্য তার বিয়ের রাতে বিষ খেয়েছিল তাকে সন্দেহ না করে সন্দেহ করছে তার প্রাক্তন প্রেমিক শৌর্যকে। যে সম্পূর্ণ নির্দোষ।

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রাই এর কথা শুনে শৌর্য অবাক হয়ে যায় আর বলে ওঠে যে, এমন একটা জঘন্য কাজ কোনো বড় শত্রুই করতে পারে, তখন রাই শৌর্য কে অভিযুক্ত করে সরাসরি বলে যে, আমার ক্ষেত্রে সেই বড় শত্রু টা হলো তুমি।

আরও পড়ুন : তুমি আশেপাশে থাকলে বন্ধ করে ওখানে ইষ্টিকুটুম দিক!বধূয়া বন্ধ করে ওখানে নতুন সিরিয়াল দিক হরগৌরী শেষ করে তেঁতুল পাতা ১০ টায় দিক!

ওদিকে স্রোত কিন্তু ইতিমধ্যে নীলুকে একটু একটু সন্দেহ করতে শুরু করেছে কারণ নীলু বৌভাতের পর দিন সকাল থেকেই রাইকে বারবার ফোন করার জন্য উৎসাহিত করছিলো। দর্শক জানেন নীলু শাস্তি পাবেন কিন্তু অনির্বাণ যেসবটা চোখ বুজে বিশ্বাস করে নিল তার কি হবে সেও তো দোষী?!

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক নিশ্চিত যে স্রোত‌ই পারবে নীলু কে টাইট করে দিতেঐ দর্শকের কথায়,“ স্রোত ঠিক নীলু কে size করে দেবে। তাই যারা রাই কষ্ট পাচ্ছে বলে আনন্দ করছেন করে নিন। নীলু যেই দোকান থেকে ছবিগুলো জাল করেছিল সেটা ঠিক ধরা পরবে। Tai JUST WAIT & WATCH ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh