বাংলা সিরিয়াল

রোহিনী এবার মন্দার কে ভালোবেসে ফেলেছে! কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে এসেছে নতুন টুইস্ট!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘কোন গোপনে মন ভেসেছে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, গল্পে নিত্য নতুন নানান রকম টুইস্ট আসছে তার মধ্যে সবথেকে বড় কথা হল অহনা, নিজের পায়ের আঘাতের গল্প বলে শ্যামলীকে ফাঁদে ফেলে তাদের বাড়িতে গিয়ে উঠতে চাই এবং শ্যামলীও সেটা বিশ্বাস করে নেয়।

এতদিন বাড়ির বাইরে থাকার জন্য যে ক্ষতি অহনা করতে পারে নি এবার বাড়ির মধ্যে থাকার জন্য সহজেই সেই ক্ষতি করতে পারবে সে কথা বলাই বাহুল্য। অন্যদিকে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে শ্যামলীর ওপর প্রতিশোধ নিতে শ্যামলীর ননদ রোহিণীকে কিডন্যাপ করেছে মন্দার।

কিন্তু মন্দার এর বিপদে রোহিনী আবার নিজে বন্দুক চালিয়ে মন্দার কে বাঁচায়। যা দেখে ঘাবড়ে যাচ্ছেন দর্শক কেউ মনে করছেন রোহিনী আবার মন্দারের প্রেমে পড়বেন না তো! সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক তো লিখেই ফেলেছেন, “ আমার মনে হচ্ছে রোহিনী এবার মন্দার কে ভালোবেসে ফেলেছে!”

আরও পড়ুন : বেঁচে থাকার সময় এটা বললে মেয়েটা কত খুশি হতো! এদের সুবুদ্ধি কবে হবে ভগবানই জানে!

তার কারণও অবশ্য আছে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মন্দার এক গুন্ডা, যে কিনা তাকে অপহরণ করেছে, তার জন্য‌ই সে ডাক্তারের কাছে কাকুতি মিনতি করছে তার জীবন বাঁচানোর জন্য।

দর্শকদের মধ্যে কেউ কেউ বলছেন যে, বিষয়টা এমন দিকে এগোচ্ছে যে ধারাবাহিকে একটা নতুন টুইস্ট আসতে চলেছে। কারণ সত্যিই যদি রোহিণী মন্দারকে ভালোবেসে ফেলে তাহলে শ্যামলীর জীবনে বিশাল বড় একটা ঝড় উঠবে। কারণ হয়তো দেখা যাবে যে মন্দার এর জন্যই রোহিনী পুরোপুরি বদলে গিয়ে শ্যামলীর ক্ষতি করে বসেছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh