বাংলা সিরিয়াল

বয়কটের দরকার নেই! অনিশা যতই চিপ লাগাক না কেন ও দুর্জয়কে কোনও দিনও পাবে না!রানী ঠিক দুর্জয়ের শরীর থেকে ওই চিপ বের করে নেবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, দর্শকদের সহ্যের বাঁধ ভেঙে যাচ্ছে, আসলে তারা ভেবে ছিলেন যে, এই ধারাবাহিকে অবশেষে ফাঁস হয়ে যাবে অনিশার পর্দা, কিন্তু দেখা যাচ্ছে যে অনিশা যাতে

ধরা না পড়ে সেই কারণে বা অনিশা যাতে ধরা পড়লেও দুর্জয় তাকে একসেপ্ট করতে বাধ্য হয় সেই কারণে সে একটা ফুলপ্রুফ পরিকল্পনা তৈরি করে রেখেছে। দুর্জয়ের অপারেশন করে দুর্জয়ের হার্টের মধ্যে সে একটা চিপ লুকিয়ে রাখে, যা দেখে বাকরুদ্ধ হয়ে গেছেন দর্শক এবং শুরু করেছেন এই ধারাবাহিকের সমালোচনা।

দর্শকদের মধ্যে একজন রীতিমতো বলছেন যে যেভাবে ধারাবাহিকে নায়ক নায়িকার মিল না দেখিয়ে জটিলতাকে ক্রমশ বৃদ্ধি করা হচ্ছে তাতে কিন্তু দর্শকদের ধৈর্যের বাঁধ ভেঙে যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় আর একজন নেটিজেন মনে করেন যে রানী সবদিক সামলে নেবে ধারাবাহিক বয়কট করার মতো এখনই কিছু হয়নি।

আরও পড়ুন : সুদীপাকে আলাদা করে গল্প টানার এই এক জিনিস এরা কতবার করতে পারে?ভাষা হারিয়ে ফেলছি এই প্রোডাকশনকে নিয়ে কিছু বলতে গিয়ে!

ঐ দর্শক সোশ্যাল মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করে লিখেছেন যে,“শুধুমাত্র একটাই কথা বলতে এলাম বার বার বয়কট বয়কট করতে করতে যখন তাঁদের সহ্যের বাঁধ ভেঙ্গে যাবে যখন সিরিয়ালটা শেষ করে দেবে তখন ভালো হবে তো ??আশ্চর্য এটা সিরিয়াল কোনও রিয়াল লাইফ নয়, এখানে তো গল্পের গরু গাছে উঠবেই (সব সিরিয়ালেই তো এই সব আজগুবি অবাস্তব ঘটনা ঘটেই চলেছে),, সুশান্ত দাস গল্পটাকে লম্বা করতে এমন করছেন।।

এটা কোনো সিনেমা তো না যে ৩ ঘণ্টায় সব শেষ এটা সিরিয়াল, তাই সিরিয়াল যখন দেখতে বসেছেন ধৈর্য্য তো ধরতেই হবে।।আমি প্রথম থেকেই পজিটিভ ভেবে চলেছি আর এখনো ভাববো, সব ঠিক হবে আমি জানি”

ঐ দর্শক আরো লিখেছেন যে,“অনিসা যতই চিপ লাগাক না কেন ও দূর্জয়কে কোনও দিনও পাবে না , রানী ঠিক দুর্জয়ের শরীর থেকে ওই চিপ বের করে নেবে ওতো চিন্তার তো কিছু নেই, আমাদের দুর্জানি এক হবেই কেও আটকাতে পারবে না একটু বিশ্বাস রাখো,,

আমাদের রানী সব পারে এটাও ঠিক পারবে আমি তোমাদের রানীর অন্ধ ভক্ত সবাই বয়কট করলেও আমি একা ওদের পাশে থাকবো সবসময়ের জন্য হ্যাঁ তবে অনিসাকে অসহ্য লাগছে ওর এবার শাস্তি পাওয়া টা খুব দরকার, আর ও এবার পাবেও শাস্তি রানী এবার ওকে ছাড়বে না ,,

আরও পড়ুন : প্রেগন্যান্ট হলো জগদ্ধাত্রী অথচ স্বয়ম্ভুর সাথে এই নিয়ে কোনো আনন্দ ঘন মুহূর্ত নেই! শুধু টি আর পির জন্য‌ই কেউ কিছু বলে না!

কি ভাবে রানী কি করে এই সব দেখতে হলে প্লিজ তোমরাও মাথা ঠাণ্ডা রেখে দেখতে থাকো সব ঠিক হয়ে যাবে তোমাদের হয়তো আমার কথা একদম ভালো লাগবে না , আমার তাতে কিচ্ছু যায় আসে না ,, তোমাদের যা বলার বলতেই পারো কারন সবারই নিজস্ব মতামত আছে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh