বাংলা সিরিয়াল

বেঁচে থাকতে আর এই জন্ম জলসা প্রাইম রক্ষা হবে না!যতদিন মোস্ট পাওয়ারফুল প্রোডাকশন হাউজ জী হাউজ আছে

জি বাংলা প্রোডাকশন হাউসের জনপ্রিয় ধামাকাদার সব প্রজেক্টগুলো সব সময় প্রাইম স্লট দখল করে থাকে। বর্তমানে যেমন জি বাংলা প্রোডাকশন হাউসের জগদ্ধাত্রী ,ফুলকি,কোন গোপনে মন ভেসেছে ইত্যাদি ধারাবাহিক গুলি রীতিমতো স্লট কাঁপাচ্ছে। এই ধারাবাহিকগুলি প্রাইম স্লট একটার পর একটা দখল করে নিচ্ছে।

এক‌ই সাথে এই ধারাবাহিকগুলি টিআরপি লিস্টেও ভালোমতো ফল করেছে,তবে শুধু অনলাইন রেটিং এ নয় ডিজিটাল প্লাটফর্ম গুলো মানে বিভিন্ন ওটি টি প্ল্যাটফর্ম গুলোতেও এগিয়ে রয়েছে জি বাংলা প্রোডাকশন হাউসের ধারাবাহিকগুলি।

আরও পড়ুন : কোনো প্রমো নেই মানুষের দেখার ইচ্ছেটাই চলে যাচ্ছে কি একঘেঁয়ে জিনিশ ধুর..most ফালতু করে দিলো এত ভালো একটা গল্পকে

যে কারণে জি বাংলা প্রোডাকশন হাউসের ধারাবাহিকগুলি নিয়ে যেমন প্রশংসা হয় তেমনি জি বাংলার ভক্তরা ও এই ধারাবাহিক নিয়ে রীতিমত প্রশংসা করেন এবং স্টার জলসার বিভিন্ন ধারাবাহিক নিয়ে সমালোচনা করেন।

তারা মনে করেন যে, জি প্রোডাকশন হাউজ বেস্ট, তাই এই প্রোডাকশন হাউজ যতদিন আছে, ততদিন তাদের কেউ হারাতে পারবে না এবং জি বাংলা বেস্ট হয়ে থাকবে এবং এই প্রোডাকশন হাউস সব সময় বেস্ট তালিকায় থাকবে ‌।
তাই তারা মনে করে যে স্টার জলসার কোনদিনই প্রাইমের স্লটগুলো পাবে না। ‌

আরও পড়ুন : রুকমা আসার পর থেকেই তুমি আশে পাশে থাকলে সিরিয়ালটা পুরো জমে উঠেছে!দেবের সৎ মা পারোকে সিঁড়ি থেকে ফেলে দেয় আর পার্বতীকে তাড়িয়ে দেয়

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বেঁচে থাকতে আর এই জন্ম জলসা প্রাইম রক্ষা হবে না যতদিন মোস্ট পাওয়ারফুল প্রোডাকশন হাউজ জী হাউজ আছে জলসা কে কপাল চাপড়াতে হব কি নিম ফুলের মধু কি ফুলকি আর কোন গোপনে মন ভেসেছে প্রতি টা সিরিয়াল আগুন হচ্ছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh