বাংলা সিরিয়াল

এই ভাবেই ১০০০ পর্ব পার করবে!এতো শুধু মাত্র পর্বটাকে বাড়ানো! ফুলকিতে গোল গোল ঘুরিয়ে একই জিনিস দেখানো হচ্ছে! শালিনী পর্ব দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুল্কি দেখে রেগে যাচ্ছেন দর্শক। কারণ সাম্প্রতিককালে এই ধারাবাহিকে নতুন কোন কনসেপ্ট নেই দর্শকের কথা অনুযায়ী পরকীয়া ছাড়া যেন এই ধারাবাহিকে দেখানোর আর কিছু নেই বারবার শালিনী

শয়তানি করছে আর তারপর কোনো না কোনোভাবে রোহিত কে ভুজুং ভাজুং দিয়ে ঘরের মধ্যে ঢুকে পড়ছে,তারপর একটা সময় পর ফুলকি বুঝতে পারছে যে শালিনী একটা জঘন্য চক্রান্ত করেছে, তারপর ফুলকি সেটা রোহিতকে বলছে কিন্তু রোহিত তার কথায় প্রথমে বিশ্বাস করছে না।

এরপর ফুলকি নানান রকম ভাবে শালিনীর পর্দা ফাঁস করবার জন্য তথ্য-প্রমাণ জোগাড় করতে উঠে পড়ে লাগছে। তারপর ধারাবাহিকে দেখা যাচ্ছে যে , রোহিতের সামনে সমস্ত সত্যি এলে রোহিত শালিনীকে বার করছে, ঘুরিয়ে ফিরিয়ে ১০০ বার একই কাহিনীর পুনরাবৃত্তি দেখানো হচ্ছে।

আরও পড়ুন : শত্রুর মুখে ছাই দিয়ে কী ভাবে নিজের সিঁদুর আগলে রাখতে হয় শ্যামলী সেটাও জানে!নতুন প্রোমো দেখে খুশি দর্শক

সম্প্রতি যেমন দেখানো হচ্ছে যে শালিনীর মানসিক ভারসাম্য হারিয়ে গেছে অথচ সে রোহিত ছাড়া আর কাউকেই চিনতে পারছে না আর ফুলকিকে দেখলেই রেগে যাচ্ছে। ফুলকিও এখন বিষয়টা বুঝতে পারছে না কিন্তু খুব শিগগিরই সে সবটা বুঝতে পারবে যে নাটক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কাজটা ভালো নয়, তবুও বলবো শুধু ১ সপ্তাহ এটা করুন, আর মজাটা দেখুন! সত্যি জাস্ট অসহ্য লাগছে দেখতে এবার সিরিয়ালটা.!

মানে যেই করেই হোক শালিনীকে ঢোকাতে হবে.! শালিনী কারো কাছে যাবেনা, শুধু রোহিতের কাছে যাবে.! কারো সাথে কথা বলবেনা, শুধু রোহিতের সাথেই বলবে.! আর কাউকেই নাকি চিনতে পারেনা, শুধু ফুলকিকে দেখেই ভয় পায়.! আর উদারমনা ছেলে রোহিত তাকে এখন সাথে করে বাড়িতে নিয়ে যাবে.!

দুদিন পর নিজের বেডরুমে, আর যেহেতু ফুলকিকে সহ্য করতে পারেনা.! তাই কিছুদিন পর ফুলকিকে রোহিত নিজেই তার ঘর থেকে বের করে দেবে.! এইরকম করে মিমিমাম মাস খানেক কাটাবে.! তারপর ফুলকি সব নাটক বুঝতে পেরে শালিনীকে এক্সপোজ করবে.! কিন্তু সেটা করতে প্রায় ২ মাস সময় লাগবে.!

আরও পড়ুন : ফুলকির টপার হওয়ার একমাত্র কারণ জগদ্ধাত্রী আর নিমের মাঝে থাকা!

৩ মাসের মাথায় রোহিত সত্যিটা বুঝতে পেরে শালিনীকে তাড়াবে.! আর ৩ মাস ৩ দিনের মাথায় একটা নতুন নাটক করে শালিনী আবার রায়চৌধুরী বাড়িতে ঢুকবে.! আর এইভাবেই গোল গোল একই জিনিস ঘুরে ফিরে হতেই থাকবে.!”

এই বক্তব্যের সাথে সহমত পোষণ করে একজন কমেন্ট করে লিখেছেন যে, “সত্যিই অসহ্য। একই ঘটনা ঘুরিয়ে ফিরিয়ে রিপিট হচ্ছে। এই ভাবেই ১০০০ পর্ব পার করবে, এতো শুধু মাত্র পর্বটাকে বাড়ানো। আর কিছুই নয়। এই রকম ধরনের ঘটনা আর ঠিক ভালো লাগছে না।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh