বাংলা সিরিয়াল

মা দিদিকে মারছে আর বোন দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসছে!সত্যি কিছু বলার ভাষা নেই!-মিঠিঝোরাতে মারধর দেখে রীতিমতো অবাক দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যাচ্ছে যে, নিজের দিদির জীবন ধ্বংস করবার জন্য নিলু যেভাবে উঠে পড়ে লেগেছে তা দেখে ছি ছি করছেন দর্শক। কেউ কেউ বলছেন নিলুকে নিয়ে আলোচনা না করাই ভালো কারণ আমরা যত আলোচনা করব তত নিলু বেস্ট ভিলেন অ্যাওয়ার্ড পাওয়ার জন্য এগোবেন।

কেউ কেউ আবার বলছেন যে নিলু চরিত্রটা এতটাই খারাপ যে আলোচনা না করে পারা যায় না, একজন যেমন বলছেন যে, নীলু তো বিয়ের সময় আর কচি খুকি ছিলোনা,তাইনা! সে জেনে বুঝেই বিয়েটা করছে!নীলুর এত বড় ষড়যন্ত্র করা উচিত হয় নি!

সম্প্রতি এই ধারাবাহিকে একটি পর্বে দেখা যাচ্ছে যে সমস্ত ঘটনা জানার পরে রাইয়ের মা আবার ১৮০ ডিগ্রি ঘুরে গেছে এবং সে কোন কিছু বিচার না করে রাই কে দোষী করে রাইকে মারতে শুরু করে দিয়েছে।

ধারাবাহিকে দর্শকরা দেখে অবাক হয়ে যাচ্ছেন যে দিদিকে যখন মারা হচ্ছে তখন নিলু হাসছে। নীলুর কোথাও গিয়ে এতোটুকু সিম্প্যাথি কাজ করছে না অর্থাৎ সে পারফেক্ট ভিলেন হয়ে উঠেছে!

আরও পড়ুন : এই ভাবেই ১০০০ পর্ব পার করবে!এতো শুধু মাত্র পর্বটাকে বাড়ানো! ফুলকিতে গোল গোল ঘুরিয়ে একই জিনিস দেখানো হচ্ছে! শালিনী পর্ব দেখে বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,
“মা দিদিকে মারছে, আর বোন দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসছে….সত্যি কিছু বলার ভাষা নেই.! রাইয়ের মাকে আমরা চিনি, উনি কি রকম মহিলা সেটাও আমরা জানি.!

কারণ উনি রাইয়ের গায়ে আগেও হাত তুলেছেন.! কিন্তু নীলু, ছি: ওর নামটা লিখতেও ঘৃণা করছে.! এতোকিছু করেও তার মন ভরলোনা.! তার মা যখন রাইকে চুলের মুঠি ধরে টেনে মারছে.! সে ছাড়াবে কোথায়, সেটা না করে সে দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসছে.! আমার তো ইচ্ছে করছিলো যেয়ে পুঁতে দি ঐ নীলুটাকে…!!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh