বাংলা সিরিয়াল

খুব করে চেয়েছিলাম আশে পাশে চলুক!রুকমা আসায় আশে পাশেতে জমাটি ভাব এসেছিল!-তুমি আশেপাশে থাকলে শেষ হ‌ওয়ায় বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তুমি আশেপাশে থাকলে’। এই ধারাবাহিকে দেখা যায় যে, পার্বতী পারো সুখের জন্য নিজের ভালোবাসার স্যাক্রিফাইস করে দেবকে ছেড়ে দিয়ে চলে যায়।

কিন্তু পাঁচ বছর পর সে যখন ফিরে আসে তখন সে দেখতে পায় যে, তার ভাবনা কোন কিছুই ফলপ্রসু হয়নি বরং সে বেরিয়ে যাওয়ার পর তার বোন পারোকে মেরে ফেলার চেষ্টা করা হয়, পারোর মৃত্যু হয় না কিন্তু কারো পাগল হয়ে যায়। অন্যদিকে দেব‌ও নিজের মানসিক দৃঢ়তা হারিয়ে ফেলে। নিজের পায়ে দাঁড়ানোর জন্য তাকে রীতিমত দুবেলা নার্ভের ওষুধ খেতে হয়।

এরপর পার্বতী ঠিক করে সে আবার দেবের বাড়িতে ফিরবে এবং পরিবারের প্রত্যেকটা মানুষকে আবার নতুন ছন্দে নিয়ে আসবে। এই সময় ধারাবাহিকে একটা নতুন ফ্লো কাজ করতে শুরু করে।

আরও পড়ুন : কথাই দেখি!খুব ভালো হয়!বাট জগদ্ধাত্রীর ধারে কাছ আসতে কথাকে অনেক পরিশ্রম করতে হবে!-

কিন্তু তুমি আশে পাশে থাকলে ঠিক এই সময় শেষ হবে বলে শোনা যায়। দর্শক বলতে থাকেন যে পার্বতী চরিত্রে যেদিন থেকে রুকমা রায়ের এন্ট্রি হয়েছে সেদিন থেকে ধারাবাহিকটি র মধ্যে একটা অন্যরকম ব্যাপার কাজ করছে। অনেকেই শুধুমাত্র রুকমার জন্যই ধারাবাহিকটি দেখা শুরু করেছেন এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় তাদের মন খারাপ।।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খুব করে চেয়েছিলাম আশে পাশে চলুক । রুকমা ম্যামকে স্টার জলসার পর্দায় এলেই আমি দেখি কিন্তু শেষ হচ্ছে।আশে পাশে জমাটি ভাব এসেছিল ও আসায় তবু স্লটহীন,বিকেলের স্লটে জয়েন্ট স্লট এসব তকমা ভেঙে রুকমা আসার পরই একক লিড করলো দেখে ভালো লাগছে!রকমার নতুন চরিত্রের অপেক্ষায় রইলাম”

Back to top button

Ad Blocker Detected!

Refresh