বাংলা সিরিয়াল

রোশনাইকে হারাতে রোশনাইয়ের আপকামিং ট্র্যাক কপি করছে “কোন গোপনে মন ভেসেছে”

জি বাংলার জনপ্রিয় কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে দেখা যাচ্ছে শ্যামলী প্রান সংশয় হয়েছে। অরুনাভ অনিকেতের কাছ থেকে টাকা নিয়ে ছদ্মবেশে কালো মুখোশ পরে যখন পালাচ্ছে তখন শ্যামলী তাকে আটকায় , অরুনাভ বলে বারবার তুমি আমার পথে বাধা হতে পারো না ,এই বলে সে রেগে গিয়ে শ্যামলীকে গুলি করে বসে এরপরের দৃশ্যে দেখা যায় যে শ্যামলী হাসপাতালে ভর্তি। ডাক্তার বলছেন যে আমি আর কোনও আশা দেখতে পাচ্ছি না।

এই কথা শুনে ভয় পেয়ে যায় অনিকেত আর সে সাথে সাথে মন্দিরে ছুটে যায়। মন্দিরের ঠাকুরমশায় তখন অনিকেতকে বলে যে, যেখানে সব ডাক্তার হাত তুলে নেয়, সেখানেই তো এই বৈদ্যনাথ মহাদেবের লীলা। অনিকেত এরপর কলসি ভর্তি জল কাঁধে করে নিয়ে মহাদেবকে প্রদক্ষিণ করতে শুরু করে

আরও পড়ুন : খুব করে চেয়েছিলাম আশে পাশে চলুক!রুকমা আসায় আশে পাশেতে জমাটি ভাব এসেছিল!-তুমি আশেপাশে থাকলে শেষ হ‌ওয়ায় বলছেন দর্শক

আমরা সবাই জানি যে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের প্রতিপক্ষ ধারাবাহিক রোশনাই এই রোশনাই ধারাবাহিকটি আবার হিন্দি ঝনকের রিমেক।

এখন অনেকেই বলতে শুরু করেছেন যে ঝনকে এরকম একটি ট্র্যাক এসেছিল এবং ঝনককে কপি করেই কোন গোপনে মন ভেসেছেতে এরকম গল্প নিয়ে আসা হচ্ছে, অর্থাৎ দর্শক বলতে চাইছেন যে প্রতিপক্ষ ধারাবাহিককে হারাবার জন্য প্রতিপক্ষ ধারাবাহিকের আগাম আসার ট্রাককেই ফলো করছে জনপ্রিয় এই ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি প্রোডাকশন তো এই ট্র্যাক পুরোই কপি করে নিলো..লীনা গাঙ্গুলির রোশনাই এর প্রতিপক্ষ হয়ে তার গল্পকেই কপি “ঝনক” এর রিমেক “রোশনাই” রোশনাই এর আপকামিং ট্র্যাক তথা ঝনকের গল্প

আরও পড়ুন : তা অনিশা কেমন লাগছে রানীর প্রতি দুর্জয় এর এখনো ভালোবাসা আছে শুনে!চিপ লাগিয়ে জয় মনের সব কথা জেনে ফেলল অনিশা!

কপি করে দেখাচ্ছে “কোন গোপনে মন ভেসেছে” তে
সেখানে ঝনকের ( রোশনাই) প্রাণ সংশয় হয়েছিল..
অনিরুদ্ধ( আরন্যক) মহাদেবের কাছে পুজো দিয়েছিল
এখন কোন গোপনে সেম টু সেম করছে..এর আগেও ঝনকের তেজস / রোশনাই এর রাজেশ চরিত্রের অনুকরণে মন্দার চরিত্রের সৃষ্টি করেছিল কোন গোপনে তে..”

Back to top button

Ad Blocker Detected!

Refresh