বাংলা সিরিয়াল

স্মৃতি ফিরছে পর্নার সৃজনকে নিয়ে সে দেখছে বিয়ের স্বপ্ন!ভয়ে কি পর্ণাকে মারতে নতুন প্ল্যান করবে অয়ন মৌমিতা ঈশা?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে সবই হচ্ছে কিন্তু মাঝখান থেকে ধারাবাহিকের নায়িকা পর্নার আর স্মৃতিশক্তি ফিরছে না। এক সন্তানের মা পর না নিজেকে অল্পবয়সী একটি মেয়ে ভাবছে, সৃজনকে তার চাইতে বয়সে অনেক বড় ভাবছে বিষয়টা দর্শক মানতে পারছেন না।

অনেকেই বলছেন অনেকদিন তো হলো এবার ফিরে আসুক পর্ণার স্মৃতি। অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে অনেকদিন চুপচাপ বসে থাকার পর আবার কৃষ্ণা পর্না ও সৃজন এর সম্পর্ক ভাঙতে মাঠে নেমে পড়েছে।

সে খোলাখুলি পর্ণাকে জিজ্ঞেস করে যে, পর্না সৃজন এর বিষয়ে কি ভাবছে!সৃজন যদি সুইটিকে ডিভোর্স দেয় তাহলে সে সৃজনকে বিয়ে করবে কিনা, পর্নার মনে সৃজনের প্রতি অন্যরকম ফিলিংস থাকলেও যেহেতু সৃজন বিবাহিত তাই সে শুধুমাত্র সৃজনকে বন্ধুর চোখেই দেখে বলে জানায়, কারণ সে অন্য কারোর সংসার ভাঙতে চায় না।

আরও পড়ুন : একদিকে কৃষ্ণা অন্যদিকে মৌমিতা অয়ন ঈশা পর্ণা সৃজনের সম্পর্ক ভাঙতে মাঠে নেমেছে! তাহলে কি এবার সফল হবে তাদের ষড়যন্ত্র?

ওদিকে এই কথা শুনে কষ্ট পেতে থাকে সৃজন আর তার মা তাকে পর্ণাকে ভুলে যেতে বললে সে সরাসরি বলে যে পর্ণা পাথর হয়ে গেলেও সে তাকে ভুলতে পারবে না। এর‌ই মধ্যে নিম ফুলের মধু সিরিয়ালের নতুন প্রোমো দিয়েছে।

এই প্রোমো তে দেখা যাচ্ছে যে, পর্না স্বপ্ন দেখছে তার সাথে সৃজনের বিয়ে হচ্ছে। এরপর তার ঘুম ভাঙ্গলে সে বলে ছিঃ ছিঃ এই আমি এসব কী দেখলাম? তখন তার পাশে শুয়ে থাকা পুঁটি পর্নাকে বলে, তুমি কাকে নিয়ে স্বপ্ন দেখেছো? পরের দিন সৃজনরা ডাক্তারের কাছে গিয়ে ডঃ কে বলে, পর্না আমাকে নিয়ে স্বপ্ন দেখেছে ম্যাডাম।

ও দেখেছে যে তার সাথে নাকি আমার বিয়ে হচ্ছে। তখন ডাক্তার বলে পর্নার অতীতের কথা মনে পরছে। এটা শোনার পর সবাই খুশি হয়ে গেলেও অয়ন আর মৌমিতা চিন্তায় পড়ে যায়। তবে কি পর্ণা কে মারতে নতুন কোন প্ল্যান করবে তারা?

Back to top button

Ad Blocker Detected!

Refresh