বাংলা সিরিয়াল

তুমি আশে পাশে থাকলের শেষ পর্বে কে হল দেবের নায়িকা?কী পরিণতি হলো পারোর?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে শেষ হয়ে গেল। শেষ এপিসোড এর আগের দিন দেখা গিয়েছিল যে,নারী পাচার রহস্যের উদঘাটন করে দেব পার্বতী,জানা যায় হ্যাপি সিংহ আসলে পূর্বার ভাই ,সে ধরা পড়ে যাওয়ার পরেই বিষ খেয়ে আত্মহত্যা করে নেয় আর পূর্বাও এই সব কিছুর সাথে যুক্ত।

কিন্তু পূর্বাকে ধরবার জন্য পরিকল্পনা করে দেব পার্বতী। তারা বুঝতেই দেয় না পূর্বাকে তারা সন্দেহ করছে। ওদিকে ভাইয়ের মৃত্যুর পর পূর্বা ঠিক করে যে সে প্রতিশোধ নেবে পার্বতীর থেকে, পার্বতী দেখায় যে ৬ পূর্বার মিষ্টি কথায় গলে গেছে, কিন্তু আদপে নয়।

এই কারণে বিয়ের দিন গুরুদেব বেরিয়ে গেলে একটা ট্রাকার গুরুদেবের ঝোলাতে রেখে দেয় দেব। অন্যদিকে পারো সম্পূর্ণ সুস্থ হয়ে গেছে তার পুরনো স্মৃতি মনে পড়ছে দেখেই বোঝা যাচ্ছে সেটা, তবে সে নিজে হাতে দেব পার্বতীর বিয়ের

আরও পড়ুন : প্রথমে ভালো না লাগলেও এখন ভালো লাগে পুবের ময়না!পুবের ময়না দেখে বলছেন দর্শক!

অ্যারেঞ্জমেন্ট করে আর পূর্বা যখন পার্বতীর দিকে বন্দুক তাক করে ১৮ জনের সাথে ১৯ নম্বর মেয়ে হিসেবে তাকে পাচার করতে চায় তখন পারো পূর্বার মাথায় বাড়ি মারে আর বলে দেয় পুর্বা কিভাবে তাকে মেরেছিল। দেব জেনে যায় পূর্ব তার সৎ মা আর এতদিন পূর্বাই তাকে ভুল ওষুধ খাইয়ে রাখতো।

এদিকে পারো জানাই সে বন্ধু হিসেবে তাদের সাথে থাকবে, কিন্তু সে নিজের লক্ষ্য ঠিক করে নিয়েছে যে ১৮ জন মেয়েকে পাচারের হাত থেকে উদ্ধার করা গেছে তাদেরকে সে নতুন করে জীবন দেবে। এরপর পারো দাঁড়িয়ে থেকে দেব আর পার্বতীর বিয়ে দেয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh