বাংলা সিরিয়াল

সুধার অপমান দেখে কাতলা কে ধুয়ে দিল তেজ! শুভ বিবাহের নতুন প্রোমো দেখে রীতিমতো উড়ছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহতে দেখা যাচ্ছে যে যতই অপমান করুক না কেন সব সময় সুধার পাশে দাঁড়াচ্ছে তেজ! সুধা‌ আঘাত পেলে যেমন সকলের আড়ালে সেই আঘাতে মলম লাগিয়ে দিচ্ছে, সুধাকে ঠিক তেমনইভাবে অপমানের হাত থেকে বাঁচাচ্ছে তেজ।

এক‌ইভাবে দ্বিরাগমনে সুধা তেজ এলে সুধা ঠিক করে নেয় সে এখান থেকে ফিরে গিয়েই শ্বশুরবাড়ির লোককে তার অতীতের বিষয়ে সবকিছু বলে দেবে আর তেজ পাড়ার লোক সুধাকে অপমান করলে তাদের রীতিমতো যোগ্য জবাব দেয়।

ধারাবাহিকের নতুন প্রোমো দেখে রীতিমত আনন্দে নেচে উঠেছেন দর্শক। শুভ বিবাহ ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ঠাম্মির কথা এবং বিয়ের নিয়ম মানতে মনের অনিচ্ছা সত্ত্বেও একসাথে দ্বিরাগমনে আসে সুধা আর তেজ।

গাড়িতে বসেই সুধা ভেবে নেয় যে, বাড়ি ফিরে সে সবাইকে সমস্ত সত্যি কথা বলে দেবে এত অসম্মান নিয়ে সে আর এই সম্পর্কের মধ্যে থাকবে না এবং তেজের জীবনেও বোঝা হয়ে থাকবে না। কিন্তু দ্বিরাগমনে এসে দেখা যায় যে সুধার পাড়ার কাকিমা তেজকে বলে যে,কী করে তুমি জেনে বুঝে ডিভোর্সী এক মেয়েকে বিয়ে করলে?

আরও পড়ুন : দুই বৌয়ের থেকে অবশেষে দেব মুক্তি পেলো!অনেক কষ্টে শেষ করলো তুমি আশেপাশে থাকলে!-শেষেও সমালোচনার শিকার আশেপাশে থাকলে!

এরপর কাতলা সেখানে এসে বলে যে, সুধা অচল পয়সা। তারপর কাতলা সুধার দিকে হাত বাড়ালেই তেজ সেটা দেখে নেয় ও এক থাপ্পড় মারে কাতলাকে। তেজ সবাই কে বলে যে, খবরদার, সুধার অতীত নিয়ে বাইরের কেউ যদি কোনো কথা বলে, তাহলে তাকে তেজ বসু মল্লিকের মুখোমুখি হতে হবে। তেজের এই রকম রুখে দাঁড়ানো দেখে অবাক হয়ে যায় সুধা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh