বাংলা সিরিয়াল

কোন যুক্তিতে পুবের ময়না ইউনিক?ইটিভি থেকে সান এ আগেও বাংলাদেশ থেকে পালিয়ে আসা নায়িকার ওপর সিরিয়াল হয়েছে!-পুবের ময়না ইউনিক নয় বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পুবের ময়নাতে দেখা যাচ্ছে যে , ময়নাকে বিয়ে করতে চায় বাংলাদেশের ভয়ংকর একজন গুন্ডা রাজারাম। তার হাত থেকে বাঁচবার জন্য ময়না অনেক চেষ্টা করে এবং শেষমেষ নদীতে ঝাঁপ দেয় সেই নদী থেকে তাকে বাঁচিয়ে নিয়ে আসে রোদ্দুর। রোদ্দুর তাকে নিজের বাড়ি নিয়ে যায়।

এরপর দিন কয়েক রোদ্দুরের বাড়িতে আশ্রয় থেকে রোদ্দুরের বাড়ির সকলের মন জয় করে নেয় সে এবং অবশেষে তার বাবার কাছে খবর যায় এবং তার বাবা নিজে গিয়ে তাকে নিয়ে আসে।

আরও পড়ুন : তুমি আসে পাশে থাকলেতে পারোর ভূতটা কে ছিলো? অবশেষে জানা গেলো সেই প্রতীক্ষিত উত্তর! শুনলে চমকে যাবেন আপনিও!

অন্যদিকে ময়না যাওয়ার পর রোদ্দুর বুঝতে পারে যে গুঞ্জ আসলে তাকে ঠকাচ্ছে। কিন্তু তা সত্ত্বেও সে বিয়েতে রাজি হয়। এরপর বিয়ের দিন কি হবে তা তো সকলেরই জানা কিন্তু এই ধারাবাহিক দেখে অনেকেই বলছেন যে ধারাবাহিকটি ইউনিক সেখানে অনেক মানুষ আপত্তি তুলেছেন অনেকেই বলেছেন যে এই ধারাবাহিকটি একেবারে ইউনিক নয় অনেকবার এইরকম কনসেপ্ট নিয়ে কাহিনী এসেছে।

এরকম কাহিনী নিয়ে আগে কতগুলি ধারাবাহিক এসেছে সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একজন দীর্ঘ পোস্ট করেছেন এবং সেখানে পূর্ববর্তী ধারাবাহিক গুলোর নাম ও কাহিনী লিখেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,
“ “পূবের ময়না” নামে নাকি সিরিয়াল আসছে,
গল্পটা নাকি বাংলাদেশ আর ভারত কে কেন্দ্র করে হবে, গল্পের নাইকা বাংলাদেশ থেকে বর্ডার ক্রশ করে ভারতে চলে আসবে & এখানে হিরোর সাথে পরিচয় হবে, আস্তে আস্তে তার পরিবারের সাথে জড়িয়ে যাবে।

৮০% মানুষ বলছে এমন কনসেপ্ট নাকি আগে কখনো হয়নি বাংলা ইন্ড্রাষ্ট্রি তে,,
কেয়া পাতার নৌকা বলে এক সিরিয়াল হতো জি বাংলায় কাহিনী সেইম ছিলো।

তারপর Etv বাংলায় বহু আগে বিন্নি ধানের খই একটা সিরিয়াল হতো, সেখানেও একটা চরিত্র ছিলো মহিলাটি বাংলাদেশ থেকে চলে আসে ভারতে তারপর তার বিয়ে হয় এখানে, সে মুসলিম এই ব্যাপার টা কেও জানতো না, সে লুকিয়ে লুকিয়ে কোরআন শরীফ পড়তো।

আরও পড়ুন : একেই বলে নায়িকা!সত্যিকে সত্যি বলতে দ্বিধা নেই! ময়না চরিত্রটা কিন্তু দিল জিতে নিচ্ছে!মোটামুটি দমে যাওয়ার পাত্রী না!

তারপর Etv বাংলার ই আরেকটা গল্প ছিলো
রোশনী, যেখানে অভিনয় করেছিলো বাংলাদেশের অভিনেত্রী মৌসুমী হামিদ, সেখানেও সেইম পারিবারিক চাপে পড়ে বিয়েতে রাজি হয়েছিলো, তারপর বিয়ে করতে নারাজ বলে বর্ডার ক্রস করে ভারতে চলে আসে & নায়কের সাথে পরিচয় এবং বিয়ে হয় নায়কের পরিবারের সাথে জড়িয়ে যায়।
এখানে নয়ক ছিলো রনজয় বিষ্নু আর তার মা ছিলো মিঠু আন্টি।

Sun banglay ও ২০১৭ সালে শুরু হয়েছিলো
সিমানা পেরিয়ে নামে একটা গল্প মেয়েটা বাংলাদেশ থেকে পালিয়ে চলে আসে, এবং সেখানে বিয়ে হয় এবং সে তার নিজের উদ্দেশ্যে সফল হয়।

তাহলে কোন যুক্তিতে আপনারা বলছেন ” পুবের ময়না” এটা ইউনিক কনসেপ্ট আগে কখনো হয়নি ব্লা ব্লা,, এগুলি বাংলা সিরিয়ালে অনেক আগেই হয়ে গেছে। ”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh