বাংলা সিরিয়াল

জি বাংলার উচিত দিদি নাম্বার ওয়ান বন্ধ করে ওই স্লটে ধারাবাহিকগুলো টেলিকাস্ট করা!অন্তত দুপুরের থেকে ভালো টি আর পি দিবে!-অমর সঙ্গী আর কাজল নদীর জলের প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলায় আগামী ১২ ই আগস্ট থেকে দুটো ধারাবাহিক শুরু হবে। একটি ধারাবাহিক হলো কাজল নদীর জলে অপর ধারাবাহিকটি হলো অমর সঙ্গী। এই দুটো ধারাবাহিকের মধ্যে কাজল নদীর জলে ধারাবাহিকটি শুরু হবে দুপুর ২ টো তে আর অমর সঙ্গী ধারাবাহিক টি শুরু হবে দুপুর ২.৩০ এ।

ধারাবাহিকের এই দুটো অদ্ভুত স্লট দেখে প্রচুর মানুষ সমালোচনা শুরু করেছেন। অনেকে বলছেন এরকম অদ্ভুত টাইমিং স্লট কখনো দেখি নি। কারণ সন্ধ্যের স্লটে না দিয়ে এরকম ফ্রেশ দুটো কনটেন্টকে দুপুরবেলায় দেওয়ার মানেই খুঁজে পাচ্ছেন না দর্শক। অনেকেই এই বিষয়টি নিয়ে সমালোচনা করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলার উচিত দিদি নাম্বার ওয়ান বন্ধ করে ওই স্লটে এই ধারাবাহিক গুলো টেলিকাস্ট করা ,অন্তত দুপুরের থেকে ভালো টি আর পি দিবে”কেউ আবার বলছেন জগদ্ধাত্রী আর নিম ফুলের মধু

আরও পড়ুন : কাজল নদীর জলে প্রোমোটা দেখলাম!এটা তো ফাগুন বউয়ের কিছুটা কপি করে দিলো!

দুটো ধারাবাহিক‌ই পুরোনো হয়ে গেছে, এই দুটো ধারাবাহিক শেষ করে দিয়ে তো নতুন দুটো আনতে পারে। কেউ আবার বলেছেন যে, দুপুরে তো সবাই কাজ করে এই ধারাবাহিক দুটো টি আর পি পাবে না।

আরেকজনের কথায়,“কি একটা অবস্থা, মানুষ সারাদিন কাজবাজ করে, সন্ধ্যার পর ফ্রি হয়। একটু বিনোদন করে নাটক দেখে আর সেই নাটকগুলো দিছে দুপুর বেলা,,, এটা কোন কথা। আমি দেখছি ইদানিং দুপুরবেলা অনেক সুন্দর সুন্দর নাটক জি বাংলা তে। এই নাটকগুলো সন্ধ্যা থেকে রাত বারোটা পর্যন্ত তাও ভাল হত, দুপুরে না দিয়ে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh