বাংলা সিরিয়াল

‘টাকা পয়সা,ফেম মানুষকে বদলে দেয়’-মিঠাইকে নিয়েই কি খোঁচা মূলক পোস্ট সায়কের? প্রশ্ন!

জনপ্রিয় অভিনেতা সায়ক চক্রবর্তী, বর্তমানে তার একটি পোস্ট নিয়ে রীতিমত আলোড়ন সৃষ্টি হয়েছে। কারণ তিনি তার ব্যক্তিগত অনুভূতি প্রকাশ করলেও দর্শক মনে করেন যে কোন একজন জনপ্রিয় অভিনেত্রী কে উদ্দেশ্য করেই তিনি খোঁচা মূলক পোস্ট দিয়েছেন।

সায়ক একজন অভিনেতা যিনি ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও সফলভাবে অভিনয় করেছেন, পাশাপাশি তিনি একজন সফল ইউটিউবার। মহাপ্রভু শ্রী চৈতন্য নামের একটি ও করুনাময়ী রানী রাসমণি
ধারাবাহিকে তার অভিনয় রীতিমতো জনপ্রিয়। এছাড়া বেলা শুরু নামের ছবিতেও তিনি কাজ করেছেন।

আরও পড়ুন : পারমিতা অংশুকে ভালোবাসে কিনা?-সেটা এইবার বোঝা যাবে! ফুলকি দেখে বলছেন দর্শক!

সম্প্রতি সায়ক একটি পোস্ট করেন যেখানে তিনি জানান যে বন্ধুবান্ধবদের নিয়ে যতই মাতামাতি করা হোক না কেন, দিনশেষে বন্ধুবান্ধব পাশে দাঁড়ায় না পাশে দাঁড়ায় পরিবার। পরিবারের মানুষগুলোই হয় আপন।

তাই পরিবারকে নিয়েই ভাবনা চিন্তা করা উচিত। তার এই পোস্ট দেখে অনেকেই ভাবছেন যে এই পোস্টটি, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে নিয়ে করা। কারণ এক সময় তারা খুব ভালো বন্ধু ছিলেন।

অভিনেতা সায়ক পরিবারের সাথে নিজের পোস্ট দিয়ে লিখেছেন যে,“টাকা পয়সা,ফেম মানুষ কে বদলে দেয়। যেই মানুষ গুলো কখনোই বদলাবেনা “পরিবার” অনেকেই বন্ধু দের জন্য পরিবার কে ignore করে but বিশ্বাস করো যখন তোমার সব থেকে বেশি crisis হবে তখন ১০ জন বন্ধুর মধ্যে ১-২ জন আর পরিবার ছাড়া কাউ কে পাশে পাবেনা।

আরও পড়ুন : খুব করে চেয়েছিলাম আশে পাশে চলুক!রুকমা আসায় আশে পাশেতে জমাটি ভাব এসেছিল!-তুমি আশেপাশে থাকলে শেষ হ‌ওয়ায় বলছেন দর্শক

আমিও অনেক করেছি বন্ধু দের জন্য,কিন্তু ultimately ওরাও তো মানুষ,ফেম ফলোয়ার পেয়ে চোখের সামনে ওদের বদলে যেতে দেখেছি,দেখেছি বাইরের লোকের কথায় বিশ্বাস করে সব থেকে কাছের বন্ধু কে ছেড়ে দিতে।তাই ২৯ বছরে এসে বুঝেছি পরিবার ছাড়া সব কিছুই temporary”

Back to top button

Ad Blocker Detected!

Refresh