বাংলা সিরিয়াল

কলকাতার টপ হিরোইন আনফলো করে দিলো নাকি রে?-সায়কের পোস্টে অনন্যার কমেন্ট ঘিরে বিতর্ক!

জনপ্রিয় অভিনেতা সায়ক চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন যেখানে তিনি লিখেছেন,যে, ‘টাকা পয়সা,ফেম মানুষকে বদলে দেয়’-তার জীবনের অনেক বন্ধু যারা তার বন্ধু ছিল যাদের জন্য সে অনেক করেছিল তারা দুঃসময়ে সবাই বদলে গেছে বলে দাবি করেন তিনি। নিজের বিপদে তিনি একমাত্র পাশে পেয়েছেন তার পরিবারকে।

এই পোস্টে তিনি কারো নাম না উল্লেখ করলেও অনেকেই মনে করছেন যে মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষাকে নিয়েই খোঁচা মূলক পোস্ট তার। আসলে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু আর সায়ক একসময় দুজনে খুব ক্লোজ বন্ধু ছিলেন, সায়কের নানা রিলে দেখা যেত সৌমিতৃষাকে। বর্তমানে সৌমিতৃষা খ্যাতির মধ্য গগনে বাস করছেন, কারণ প্রধান ছবি করেছেন তিনি দেবের সাথে।

আরও পড়ুন : ‘টাকা পয়সা,ফেম মানুষকে বদলে দেয়’-মিঠাইকে নিয়েই কি খোঁচা মূলক পোস্ট সায়কের? প্রশ্ন!

এছাড়াও ছবির নানা প্রস্তাব আসছে সৌমিতৃষার, সায়ক ছাড়াও অনেকেই এর আগে বলেছেন সৌমিতৃষা বদলে গিয়েছেন। অভিনেতা সায়ক পরিবারের সাথে নিজের পোস্ট দিয়ে লিখেছেন যে,“টাকা পয়সা,ফেম মানুষ কে বদলে দেয়। যেই মানুষ গুলো কখনোই বদলাবেনা “পরিবার” অনেকেই বন্ধু দের জন্য পরিবার কে ignore করে but বিশ্বাস করো যখন তোমার সব থেকে বেশি crisis হবে তখন ১০ জন বন্ধুর মধ্যে ১-২ জন আর পরিবার ছাড়া কাউ কে পাশে পাবেনা। আমিও অনেক করেছি বন্ধু দের জন্য,কিন্তু ultimately

আরও পড়ুন : গীতার মত অ্যাকশন করতে পারবে না তাই ফ্লপ হবে! ডায়লগ ডেলিভারি বাজে, দেখে মনে হচ্ছে ডাবিং! গীতার হিন্দি রিমেক দেখে কী বলছেন দর্শক?

ওরাও তো মানুষ,ফেম ফলোয়ার পেয়ে চোখের সামনে ওদের বদলে যেতে দেখেছি,দেখেছি বাইরের লোকের কথায় বিশ্বাস করে সব থেকে কাছের বন্ধু কে ছেড়ে দিতে।তাই ২৯ বছরে এসে বুঝেছি পরিবার ছাড়া সব কিছুই temporary”

এই পোস্টে অপর জনপ্রিয় অভিনেত্রী অনন্যা গুহ লিখেছেন যে,“কলকাতার টপ হিরোইন আনফলো করে দিলো নাকি রে?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh