বাংলা সিরিয়াল

তেজ এমনিতে সুধাকে সহ্য করতে পারে না অথচ কাতলা যখন সুধাকে ধাক্কা মেরে ফেলে দেয় তেজ নিজেকে আর ধরে রাখতে পারলো না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘শুভ বিবাহ’। এই ধারাবাহিকে এখন দেখা যায় যে, ঠাম্মির কথায় সুধা আর তেজ দ্বিরাগমনে এসেছে। এরপর বাড়ি পৌঁছাতেই কাতলা এবং তার দলবল সহ পাড়ার কাকিমারা সুধাকে অপমান করলে তেজ রুখে দাঁড়ায়।

এরপর বাড়ির ভেতরে ঢুকে মন ভালো হয়ে যায় তেজের। কারণ সুধার কিছু স্টুডেন্ট এর ব্যবহার তার মন জয় করে নেয়। সুধা বিনা পয়সায় কিছু ছেলেমেয়েদের পড়াতো, ছেলে মেয়েগুলো সুধাকে তেজকে দেখতে আসার সময় সঙ্গে করে ফুল,আম, ছবি সাথে করে নিয়ে আসে।

আরও পড়ুন : ‘Sayak যে কত বড়ো একটা ফুটেজখোর তা আজকে sure হয়ে গেলাম!’- সায়কের পোস্ট ও অনন্যার কমেন্ট ঘিরে বিতর্ক মিঠাই ভক্তদের!

এরপর ছোট্ট বাচ্চা ছেলেটা যখন বর,কনের ছবি এঁকে তেজকে দিতে যাওয়ার সময় বলে, জামাই বাবু আপনি তো আমার হাতে আঁকা ছবির থেকেও বেশি সুন্দর দেখতে। একদম রাজপুত্রের মতো চেহারা।-তখন তেজ এর মনটা ভরে যায়।

অন্যদিকে তেজের করা অপমানের বদলা নিতে কাতলা ঠিক করে তেজকে মারবে ঠিক সেই সময় তেজ বাড়ির বাইরে বেরোয়। সুধা তাকে বাঁচাতে ছুটে আসে সে নিজেও মারপিট করে কাতলা দের সাথে। কিন্তু এরপর কাতলা তাকে ঠেলে ফেলে দেয়। অন্যদিকে সুধা আহত দেখে আহত অবস্থাতেও তেজ ছুটে আসে সুধাকে বাঁচাতে।

আরও পড়ুন : মদের ঘোরে শৌর্যকে সব কথা বলে দিল নীলু!মিঠি ঝোরাতে দুর্দান্ত পর্ব!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই অংশের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন যে,
“তেজ এমনিতে সুধাকে সহ্য করতে পারে না।অথচ কাতলা যখন সুধাকে ধাক্কা মেরে ফেলে দেয় তেজ নিজেকে আর ধরে রাখতে পারলো না।আহত অবস্থায় সুধার কাছে যাওয়ার জন্য কতই না চেষ্টা করলো।”

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh