বাংলা সিরিয়াল

রাণীই টেলেভিশনে প্রথম যার মা ছিলো না,রাণীই প্রথম যে নাকি বাড়ি থেকে পালিয়ে ছিলো!-রানীর সাথে তেঁতুল পাতার তুলনা করায় চটলেন দর্শকরা

স্টার জলসা জনপ্রিয় তেঁতুল পাতা শুরু হয়ে গেছে এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মা মরা মেয়ে ঝিল্লি আর অন্যদিকে তেতুল পাতা বাড়ির কংস মামা ঋষি এই দুজন বিপরীত পন্থী মানুষ ধারাবাহিকের নায়ক এবং নায়িকা। ঋষি তার ভাগ্না ভাগ্নিদের খুব ভালোবাসে কারণ তাদের মা নেই তাই সে তাদেরকে আগলে রাখে আবার শাসনও করে রাখে।

অন্যদিকে ঝিল্লি নিজের জীবনের যাবতীয় কষ্ট ভুলে নতুন করে বাঁচবার চেষ্টা করে কিন্তু তার জীবনে কষ্টের শেষ নেই এক তো তার অনেক অল্প বয়সে মা মারা গেছে, তার ওপর তার বাবা সৎ মায়ের কথা শুনে চলে এবং তাকে অপছন্দ করে।

তার সৎ মায়ের কথা শুনে তার বাবা তাড়াতাড়ি তার বিয়ে ঠিক করে পাত্র লন্ডনে থাকে তার নাম অয়ন বিশ্বাস,ঝিল্লি জেনে গেছে যে এই অয়নের লন্ডনে আরেকটি বউ আছে সেই কারণে সে ঠিক করে বিয়ের রাত্রে সে পালাবে কারণ সে ভালোবাসে সানিকে।

আরও পড়ুন : কথা কীভাবে করবে ম্যান্ডির পর্দাফাঁস ?নতুন টুইস্ট আসছে কথাতে!

অন্যদিকে এই ধারাবাহিকের পর্ব দেখে অনেকেই বলছেন যে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানীর সাথে এই ধারাবাহিকের মিল আছে।।এই বিষয়টা শুনে চটেছেন তেতুল পাতা ধারাবাহিকের দর্শকরা, তারা বলছে তোমাদের রানী ধারাবাহিক কী প্রথম যেখানে নায়িকা বিয়ের দিন পালিয়েছে আর নায়িকার মা মরা?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“সেরিয়াল জগতে রাণীই প্রথম যার মা ছিলো না
সেরিয়াল জগতে রাণীই প্রথম যে নাকি বাড়ি থেকে পালিয়ে ছিলো গল্প শুরুতেই বলা হয়েছে এই বাড়ি থেকে মাঝে মাঝে চিতকারের আওয়াজ শোনা যায়,, হয়তো ৪/৫ মিনিট দেখিয়েছে তাতেই নাকি হেটারসদের কান ঝালাপালা হয়ে গেছে,,

আরও পড়ুন : স্রোত ঠিক নীলুকে size করে দেবে!তাই যারা রাই কষ্ট পাচ্ছে বলে আনন্দ করছেন করে নিন!নীলু যেই দোকান থেকে ছবিগুলো জাল করেছিল সেটা ঠিক ধরা পরবে!

চিল্লাচিল্লি সহ্য হয়না তাহলে ব্লজ ও লিনা পসির সেরিয়াল দেখেন কিভাবে? তেতুঁলপাতার টিআরপি বেড় হলে ঐদিন সবার মুকে ঝামা ঘষে দেবো,,রাণী ফেনরা তেতুঁলপাতা না দেখলে তেমন কোনো খতি হবে না অনলাইনের দর্শক না হলেও চলবে,,ঝাটা খাওয়ার জন্য তৈরি হও হেটাসরা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh