বাংলা সিরিয়াল

নায়ক নায়িকা বানালে এমন নায়ক নায়িকা বানাও পর্ণা সৃজনের মত!আজ ৩০ মিনিট জুড়ে রুবেল আর পল্লবী একেকটা Expression, একেকটা চমক বলার বাইরে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। এখানে দেখা যায় যে ইন্দ্র কুমার নিজের ছবিতে বর্ষাকে গান গাওয়ার সুযোগ করে দেবে বলে ডেকে নিয়ে যায় এবং সেখানে গিয়ে তার সাথে অসভ্যতামো করে বর্ষা তার সেই কু প্রস্তাবে রাজি হয়

না, সে সবকিছুর প্রতিবাদ করে কিন্তু উল্টে ইন্দ্র কুমার তাকেই দোষী সাব্যস্ত করে এবং সুযোগ পাওয়ার জন্য মিথ্যে বদনাম দিয়েছে বর্ষা এমনটা সে বলে বেড়ায়। এরপর দেখা যায় যে ইন্দ্র কুমারের পাঠানো লোকেরা দত্ত বাড়ি ঘেরাও করে। তারা দত্ত বাড়িতে এসে বলে যে, ইন্দ্র কুমারের নামে বদনাম তারা কিছুতেই মানবে না।

আরও পড়ুন : দীর্ঘ ৮ বছর পর জলসায় বেঙ্গল টপার দিলো স্নেহাশিস চক্রবর্তীর গীতাএলএলবি!কেন গীতার আগের ব্লুজের ধারাবাহিক গুলো বঙ্গ সেরা হতে পারে নি?

এর পর তারা দত্ত বাড়ির দরজা ভেঙে ঢুকে আসে ও লোকদের মধ্যে একজন বলে এই তো বর্ষা দত্ত একে তুলে নাও ,তারপর বাকিটা দেখছি। তখনই পর্ণা সবার সামনে লাঠি হাতে এসে দাঁড়ায় এবং বলে,‘খবরদার! কেউ এক পা ও এগোবে না’।

কিন্তু পর্নাকে ঢিল ছুড়ে মারে সেই সব লোকেরা পর্ণার মাথা ফেটে রক্ত গড়াতে থাকে,তখন রীতিমতো তান্ডব শুরু করে দেয় সৃজন। সে একটা একটা করে লোককে কোলে তুলে বাইরে চ্যাং দোলা করে ফেলে দিতে শুরু করে এই তান্ডব দেখে মনে হচ্ছিল যেন শিব তাণ্ডব করছে।

সোশ্যাল মিডিয়ায় একজন দর্শক লিখেছেন যে,“নায়ক নায়িকা বানালে এমন নায়ক নায়িকা বানাও পর্ণা সৃজনের মত। আজ ৩০ মিনিট জুড়ে রুবেল আর পল্লবী একেকটা Expression, একেকটা চমক বলার বাইরে। বর্ষা পর্ণা Joint track মানে যুগল ধামাকা। আজ যখন গুন্ডাদের পল্লবী দি (পর্ণা )আটকাতে যাই তখন তার চোখের তেজ আর চাহনি সাক্ষাৎ মা দুর্গা।আর তার নজরকাড়া expression আর সংলাপ পুরো One level up….

আরও পড়ুন : নীলু খাবার টেবিলে বসায় তার দাদা,স্রোত সবাই খাবার নিয়ে উঠে চলে গেলো!পরিবেশটাকে বিষাক্ত করে দিলো নীলু!-মিঠিঝোরা দেখে বলছেন দর্শক

তারপর যখন পর্ণাকে ইট মেরে মাথা ফাটিয়ে দেয় তখন সৃজন যে ভাবে Action নেই পুরো শিব ঠাকুরের মত সাথে BGM টা । আর Action সিন গুলো পুরো জিও। নিম ফুল সবসময় টানটান হয় তবে এতটা উত্তেজনা টানটান ধুন্দুমার এপিসোড অনেকদিন পর। আজ যারা নিম ফুল দেখবে Channel থেকে মুখ ফেরাতে পারবে না এতটাই Hype!! সত্যি জি হাউসের অন্যবদ Presentation আর সংলাপ আর Story সত্যি প্রশংসনীয়।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh