বাংলা সিরিয়াল

যাক,আবার প্রিয় দুজন মানুষকে একই চ্যানেলে দেখতে পাবো বলে খুব খুশি লাগছে!-স্টার জলসায় ফিরছে গ্রামের রানী বীণাপাণীর জুটি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিল গ্রামের রানী বীনাপানি, এই ধারাবাহিকে দেখানো হতো যে, গল্পের নায়ক যে ইন্ডাস্ট্রির মালিক সেই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে প্রতিবাদ করে বিনা পানি তখন বিনা পানিকে গল্পের নায়ক বলে যে তুমি তাহলে চেয়ারটা

সামনে সমস্ত সমস্যার সমাধান করে দেখাও বিনাপানি সেই চ্যালেঞ্জ কে একসেপ্ট করে এবং সমস্যার সমাধান করে দেখায়। এই ধারাবাহিককে অভিনয় করেছিলেন হানি বাফনা এবং অ্যানামেরি টম।

আরও পড়ুন : পুরের ময়নার মতো বাস্তবসম্মত সিরিয়াল স্লট না পাওয়ার একমাত্র কারন হচ্ছে দিদি নাম্বার ওয়ান! দিদি নাম্বার ওয়ান কে শেষ করার দাবি জানাচ্ছেন দর্শক

এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর অ্যানামেরিকে দেখা যায় যে ফাগুনের মোহনাতে কাজ করতে আর বর্তমানে হানি কাজ করছেন শুভ বিবাহ ধারাবাহিকে।

তবে খুব শীঘ্রই অ্যানামেরি টম ফিরবেন, এক‌ই প্রজেক্টে একসাথে না হলেও এক‌ই চ্যানেলে যে একসাথে ফিরছেন তাতেই খুশি হয়ে যাচ্ছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় গ্রামের রানী বীনাপানি ধারাবাহিক চলাকালীন এই জুটির একটি শোতে গিয়ে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তারা নিজেদের আনন্দের কথা এবং খুশি হওয়ার কথা লিখেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,
“যাক, আবার প্রিয় দুজন মানুষ কে একই চ্যানেলে দেখতে পাবো বলে খুব খুশি লাগছে! জুটিটা কে মনে প্রানে আবার ফিরে পেতে চাই-হয়তো কোনোদিন সামনে পাবো!

আরও পড়ুন : জগদ্ধাত্রী দেখে মনে হচ্ছে উৎসব মেহেন্দি লিড!কৌশিকী সমরেশ সেকেন্ড লিড! নায়কের প্রাক্তন জগদ্ধাত্রী

এখন আপাতত সোনাদির সাথে ”শুভ বিবাহ” উপভোগ করছি! Annmary দি আসছে শীঘ্রই নতুন নাটকে, সাথে শুনছি থাকবে সিদ্ধার্থ Da! আগে ফাগুনের মোহনা তে জুটি বেধেছে,খুব সুন্দর কেমিস্ট্রি দুজনার! আশা করি ভালো লাগবে! PS- ছবিটা ”গ্রামের রানী বীণাপানি” চলা কালীন একটি অনুষ্ঠান থেকে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh