বাংলা সিরিয়াল

রাণীর কাছে উঠতে বসতে ঝাঁটা খেয়েছে আশা করা যায় তেঁতুল পাতার কাছেও খাবে-পুবের ময়নার প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পুবের ময়না তে একটি প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে ফুলশয্যার দিন ময়না রোদ্দুর একে অপরকে উপহার দেয়।

তবে রোদ্দুরের উপহার দেখে চোখ ছলছল করে ওঠে ময়নার। ময়না যেখানে দিন রাত ঝগড়া করে বলে রোদ্দুরকে রুমাল দেয় সেখানে ফুলশয্যার রাতে একটা চুক্তিপত্র অর্থাৎ ডিভোর্স পেপার টাইপের জিনিস হাতে তুলে দেয় রোদ্দুর। রোদ্দুর একটা উপহারের বাক্স ময়নার হাতে দিলে প্রথমে ময়না খুব খুশি হয় কিন্তু পরে রোদ্দুর যখন বলে খুলে দেখো কী আছে,
তখন ময়না খুলে দেখে, ডিভোর্স পেপার।

আরও পড়ুন : যাক,আবার প্রিয় দুজন মানুষকে একই চ্যানেলে দেখতে পাবো বলে খুব খুশি লাগছে!-স্টার জলসায় ফিরছে গ্রামের রানী বীণাপাণীর জুটি!

তখন ময়না ছলছল চোখে বলে যে, চুক্তি করা তো খুব‌ই সহজা কিন্তু সম্পর্কের বাঁধন থেকে মুক্তি পাওয়া বেশ কঠিন। এরপর ময়না হেসে বলে, তবে আপনি চিন্তা করবেন না, খুব তাড়াতাড়ি আমি চলে যাবো,আপনাকে মুক্তি দিয়ে। সোশ্যাল মিডিয়ায় একজন এই প্রোমো দেখে বলেছেন যে,“নতুন প্রতিপক্ষ এলেও কোনো নতুন প্রোমো রিলিজ করে নি, চ্যানেল “জী বাংলা”..! ৬ টার স্লটটা আগে থেকেই হারিয়ে বসে আছে।.

.Finally একটা নতুন প্রোমো আসল!Promo Theme হলো..ফুলশয্যার রাতে ময়না একটা রুমাল উপহার দেয় রোদ্দুর-কে! সেও জানায়,,সেও উপহার এনেছে,,,ময়না খুশি হয়ে Box টা খুলেই দেখে,, Divorce Paper! বন্ধন গড়া যতটা সহজ,,ভাঙ্গা ততটাই কঠিন মূলত এই Tagline নিয়ে এগোবে গল্প..আপাতত..দেখুন,,”পুবের ময়না” সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যা ৬:০০ টায় শুধুমাত্র জি বাংলায়..”

আরও পড়ুন : পুতাপুতি খেলা নাম দিলে ভালো মানাতো!-পেখমের পর এবার ঝুমুরকেও মাটিতে পুঁতে দেওয়া হল!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন,
“রাণীর কাছে উঠতে বসতে ঝাঁটা খেয়েছে আশা করা যায় তেঁতুল পাতার কাছেও খাবে” আরেকজনের কথায় ধারাবাহিকের নির্মাতা যেখানে লীনা গঙ্গোপাধ্যায় সেখানে সবই সম্ভব, এই নেটিজেন লেখেন,

“ পিসি যেখানে এসভিএফ এর কাছ থেকে স্লট ছিনিয়ে নিয়েছে,, তেঁতুলপাতা আহামরী কিছু না..।
তবে সময় হলেই সবটা Clear হয়েই যাবে..”

Back to top button

Ad Blocker Detected!

Refresh