বাংলা সিরিয়াল

অনুরাগের ছোঁয়াকে জঘন্য বলার আর কোনো কারণ সত্যিই দেখিনা! কিন্তু টিআরপি নেই বলে মানুষ এখন দেখবে না!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি এক সময় রীতিমতো বঙ্গ সেরা হয়ে সকলকে চমকে দিয়েছিল এবং এই ধারাবাহিক ছিল অল টাইম স্লট লিডার। বহু প্রতিপক্ষ টিআরপিতে গো হারান হেরে চিরতরে মুছে

গেছে এই ধারাবাহিকের জন্য, অনেক নতুন ধারাবাহিককে প্রতিপক্ষ চ্যানেল নিয়ে এসেছে শুধুমাত্র এই একটি ধারাবাহিক কে হারানোর জন্য। কিন্তু বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি নেই, স্লট নেই এই ধারাবাহিক আর বঙ্গ সেরা ও নেই। সেই কারণে আজ সব দিক থেকে অবহেলিত এই ধারাবাহিক।

আরও পড়ুন : গায়ে গোবর অনুষ্ঠানের পর ম‍্যান্ডির বিয়েতে নতুন টুইস্ট! জমজমাট এপিসোডে ভরপুর কথা!

দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে, বর্তমানে কিন্তু অনুরাগে সব থেকে সুন্দর এপিসোড গুলো হচ্ছে দীর্ঘদিন ধরে সূর্যের যখন স্মৃতি ছিল না তখন মানুষ এই ধারাবাহিক দেখেছেন কিন্তু আজ যখন সূর্যের স্মৃতি ফিরে এসেছে, অনেকদিন পর সূর্য

দীপা একটা সুন্দর মোমেন্ট কাটাচ্ছে, ইরা কে হাতিয়ার করে ব্যবহার করতে চাইছে মিশকা আর সূর্য দীপা মিলে একসাথে সমস্ত প্রতিকূলতাকে জয় করে বীরকে খুঁজে আনতে চাইছে তখন এই ধারাবাহিকের না কোন প্রমোশন আছে না দর্শকদের এই ধারাবাহিক নিয়ে কোন উত্তেজনা আছে। কারণ অনুরাগের ছোঁয়া এখন দর্শক হারিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অনুরাগের এই এপিসোড গুলো যারা মিস করবে, তাদের এতদিনের অনুরাগ দেখাই তাহলে বৃথা – কারণ এগুলোই তো মেইন এপিসোড, এত্ত সুন্দর! সূর্য দীপার সোনা রুপাকে নিয়ে সুন্দর মুহূর্ত, আলমারিতে রোমান্স,,সূর্য দীপার কল্পনার সুখের সংসার যখন বাস্তবে রূপ নেয়!

আরও পড়ুন : তেজের দাদু কাননবালা দেবীকে মন থেকে মেনে নিতে পারেনি তাই তিন ছেলে!মন থেকে মেনে নিতে পারলে কতগুলো হতো কে জানে!-শুভ বিবাহ নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়

তবে আজ গল্প ভীষণ দ্রুত এগোলো! ইরার কাছে সূর্য দীপা ধরা পড়ে গেলো, ইরা পালিয়ে গেলে মিশকা আবার ইরাকে হাতিয়ার বানিয়ে বীর কে কিডন্যাপ করে নেয় কিন্তু সূর্য দীপা একসাথে সমস্যার মোকাবেলা করবে!!

আফসোস একটাও প্রমো নেই! এখন এটাকে জঘন্য বলার আর কোনো কারণ সত্যিই দেখিনা কারণ এখন ভীষণ ভীষণ ভীষণ ভালো হচ্ছে অনুরাগ,, ওহ সরি অনুরাগের তো এখন আর টিআরপি নেই এখন তো আবার ভালো লাগবেনা!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh