বাংলা সিরিয়াল

শ্রীকে প্রপোজ করতেই শ্রী লাগালো এক থাপ্পড়!অমর সঙ্গী ধারাবাহিকের এপিসোড দেখে হাসছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অমর সঙ্গী এখানে দেখা যায় যে শ্রী তার বন্ধুদের সাথে তার গাড়িটা খারাপ হলে গ্যারেজে সারাতে নিয়ে আসে সেই গ্যারেজটাই ছিল রাজদের গ্যারেজ। আবার দেখা হয়ে যায় রাজ আর শ্রীর।

এবার রাজ তার ম্যানেজার ম্যাডামের সাথে কথা বলতে থাকে। কিন্তু ধারাবাহিকে দেখা যায় যে, রাজের কথা শুনে বিরক্ত হয়ে চলে যেতে চায় শ্রী। রাজ কিছুতেই এইভাবে এতো তাড়াতাড়ি তাকিয়ে চলে যেতে দিতে চায় না।

সেই কারণে সে গান গাওয়া শুরু করে। এরপর গান শেষ করে গানের শেষ অক্ষর দিয়ে শ্রীকে গাইতে বলে কিন্তু শ্রী বলে, সে গাইতে একেবারেই রাজি নয়। তখন রাজ শ্রীকে চ‍্যালেঞ্জ করে যে, সে গাইতেই পারবে না।

আরও পড়ুন : দীপার আগের বারের কালী লুকটা সুন্দর ছিলো!এবার জমলো না ওইভাবে!-স্টার জলসার মহালয়া একদম অন্যরকম!

তখন শ্রী চ্যালেঞ্জে রাজি হয়ে যায় আর আনতাকশরি খেলা শুরু হয়ে যায়। এরপর রাজ শ্রী ও তার বান্ধবীদের গাড়ি করে পৌঁছ দিয়ে আসতে চায়, প্রথমে শ্রী রাজি না হলেও পরে রাজি হয়ে যায় কিন্তু ঠিক সেই সময়েই মাতাল অবস্থায় গ‍্যারেজে চলে আসে রাজের বাবা। রাজ তখন বাধ্য হয়ে অন্য কাউকে বলে ওদের পৌছে দিতে।

শ্রী স্টোরে গিয়ে দেখে উর্মির মা এসেছে উর্মির খোঁজ করতে কিন্তু উর্মি তো সেখানে নেই। তাই সবাই টেনশনে পড়ে যায় আর সেইসময় স্টোরে হাজির হয় রাজ।

আরও পড়ুন : জগদ্ধাত্রী দেখে মনে হচ্ছে উৎসব মেহেন্দি লিড!কৌশিকী সমরেশ সেকেন্ড লিড! নায়কের প্রাক্তন জগদ্ধাত্রী

শ্রী কে দেখে কল্পনায় সে শ্রীকে প্রেম প্রস্তাব দেয় আর শ্রী‌ও লাগিয়ে দেয় থাপ্পড়। এরপর কল্পনার জগত থেকে বেরিয়ে এসে রাজ দেখে সবাই টেনশন করছে উর্মির নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে। তখন রাজ নিজের বুদ্ধি দিয়ে উর্মির নাম্বার নিয়ে ল্যাপটপে লোকেশন দেখে শ্রীকে বলে। শ্রী সেখানে গিয়ে দেখে উর্মি নিজের হাত কাটছে, শ্রী তখন বাধা দেয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh