বাংলা সিরিয়াল

মহালয়াতে সোনামণিদির লুকটা একদম সেরা দিয়েছে!কি এক্সপ্রেশন মনে হচ্ছে স্বয়ং মা দূর্গার এক রূপ বেরিয়ে আসছে!

দুর্গা পুজো আসতে আর বেশি দেরি নেই। আর মাত্র হাতে গোনা ৪৪ দিন। পুজো আসবে আসবে আমেজ শুরু হলেও আর জি কর কান্ডের জন্য বাঙালি এই বছর পুজোর আনন্দ সেভাবে অনুভব করছেন না।

ঘরের মেয়ের ন্যায় বিচার না পাওয়া অবধি অনেকেই চান না, কোনো উৎসব আসুক বাংলায়। আবার পতিতালয়ের মাটি দিতেও নারাজ জানিয়েছেন পতিতারা। তারা জানিয়েছেন তিলোত্তমার ন্যায় বিচার না হলে তারা মাটি দেবেন না। এই সবের মধ্যে বাঙালি পুজোর আনন্দ টুকু ধরে রেখেছেন মহালয়ার টিজার দেখে।

জি বাংলা ও স্টার জলসা ইতিমধ্যেই মহালয়ার টিজার দিয়ে দিয়েছে। সেইখানেই কোয়েল, সন্দীপ্তা, মধুমিতা দের দেবী রূপে দেখে বাঙালি পুজোর আনন্দ ও আমেজ অনুভব করছেন।

আরও পড়ুন : শ্রীকে প্রপোজ করতেই শ্রী লাগালো এক থাপ্পড়!অমর সঙ্গী ধারাবাহিকের এপিসোড দেখে হাসছেন দর্শক!

মনে প্রাণে বুঝতে পারছেন এইবার উমা আসার সময় হয়েছে। এই জি বাংলা ও স্টার জলসার টিজার দেখে তাই অত্যন্ত খুশি হয়ে উঠেছেন দর্শক। তবে অনেকেই আবার এই টিজার নিয়েও সমালোচনা করেছেন নানান রকম। কেউ কাস্টিং নিয়ে প্রশংসা করেছেন তো‌ কেউ ধরেছেন খুঁত।

একজন নেটিজেন লিখেছেন যে,“এ বছরের মহালয়া তে সোনামণি দির Look টা একদম সেরা দিয়েছে!! কি Expression মনে হচ্ছে স্বয়ং মা দূর্গার এক রূপ বেরিয়ে আসছে!! এছাড়াও দেবীর চরিত্রে সবার Look দিয়ে একদম মুগ্ধ করে দিয়েছে!!

তবে সোনা দির Expression আমার সবচেয়ে ভালো লেগেছে এখন তো থেকেই আমি দিন গুনছি কবে আসবে মহালয়া!! বোঝাই যাচ্ছে কি Cinamatic Presentation হতে চলেছে ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh