বাংলা সিরিয়াল

হাজার মানুষ এসেছে আসছে আসবে কিন্তু পূজার ধারে কাছেও কেউ আসতে পারবেন না!

কিছু কিছু মানুষের অভিনয় দক্ষতা এমন হয় যে ধারাবাহিক শেষ হওয়ার পরেও সেই অভিনয় দক্ষতা নিয়ে বারংবার কথা হয়। যেমন দুর্গা চরিত্রে, বেহুলা চরিত্রে পায়েল দে এমন ভাবে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছেন যে দেবী চরিত্রের কথা উঠলে বারংবার পায়েল দের কথায় মাথায় আসে।

এক‌ইরকম ভাবে সৌরভ রাজ জৈনের শ্রীকৃষ্ণ চরিত্র এমন ভাবে মানুষের মাথায় গেঁথে গেছে যে শ্রীকৃষ্ণ কথা মাথায় এলেই মাথায় আসে সৌরভের মুখ।

একই রকম ভাবে মহাকালীর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন পূজা শর্মা। মহাকালী হিন্দি ধারাবাহিক শেষ হওয়ার পর সেটা রিমেক করে বাংলায় দেখানো হয়।

সেটাও ব্যাপক জনপ্রিয়তা পায় আর দর্শক মনে করেন যে অনেকেই হয়তো এই চরিত্রে অভিনয় করবেন কিন্তু পূজার জনপ্রিয়তার ধারে কাছেও কেউ যেতে পারবেন না কারণ পূজা এই চরিত্রটিকে এতটাই সুন্দর করে ফুটিয়ে তুলেছেন যে দর্শক অন্য কোন দিকে আর দেখতেই পারে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“হাজার মামুষ এসেছে আসছে আসবে কিন্তু পূজা শর্মার ধারের কাছেও যাইতে পারবে না লিখে দিতে পারি।তার এক্সপ্রেশন তার অভিনয় মনোমুগ্ধকর

আরও পড়ুন : বাংলাটা শুধুমাত্র কাস্টিং এর জন্য দাঁড়াতে পারলো না ভবিষ্যতে ভালো করুক!-রোশনাই নিয়ে তীব্র সমালোচনা!

কাহিনী কি সত্য কি মিথ্যা তা আমি বিচার করিনি মহাকালী দেখার সুময়, আমার সামনে শুধু পূজা শর্মার সকল রুপ ছিলো।সবকয়টা মারাত্মক সুন্দর। আমি বলে দিতে পারি তার ধারের কাছেও কেউ নেই
মা সবাইকে সুরক্ষিত করো,অন্যায় এবং অন্যায়কারীকে শাস্তি দাও, জয় মা”

Back to top button

Ad Blocker Detected!

Refresh