বাংলা সিরিয়াল

শুভ বিবাহ সিরিয়ালে আজ থেকে এন্ট্রি নিলো এক সুন্দরী মহীয়সী নারী!যার মাথা ভর্তি লম্বা চুল আর গাল ভর্তি দাড়ি!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শুভ বিবাহ। এই ধারাবাহিকে দেখা যায় যে ঝড়-বৃষ্টির রাতে সুধা যখন ভিজতে থাকে অজ্ঞান হয়ে তখন তাকে কোলে করে ঘরে তুলে নিয়ে যায় তেজ এবং তারপর সুধাকে প্রাণে বাঁচানোর জন্য সারারাত তার সেবা করে।

ভেজা কাপড় পরে থেকে যাতে তার কোন‌ও অসুবিধা না হয় বা সে যাতে আর‌ও অসুস্থ হয়ে না পড়ে সেই কারণে নিজে চোখ বন্ধ করে সুধার কাপড় পরিবর্তন করে দেয়।

আরও পড়ুন : বহুবছর পর রাই ভুল করে হলেও একদম সত্যি একটা কথা বলেছে!-শৌর্য্যের জীবন নষ্টের জন্য দায়ী রাই মেনে নিল সে!

অন্যদিকে সুধা অসুস্থ তাকে ওষুধ খাওয়াতে হবে সেই কারণে পুজো জেনেও জোর করে সুধাকে খাবার খাইয়ে দেয়। তারপর ঘর ভর্তি লোকের সামনে সুধার আগের রাত্রে কী হয়েছিল এবং তাকে বাগানে কেউ একজন দরজা বন্ধ করে দিয়ে এসেছিল এটা বলার পরেই তেজ ডাইরেক্ট তড়িতাকে প্রশ্ন করে।

অর্থাৎ সে যে তড়িতাকে সন্দেহ করছে সেটা বোঝা যায় অন্যদিকে ধারাবাহিকের আগামী পর্বে দেখা যায় মিঞা বিবি দুজনেই দুজনের জন্য লড়ে যাচ্ছে। একদিকে ঠাম্মি সুধা কে বলে তেজ দাদুভাইকে যারা মারার চেষ্টা করেছিল তাদের খুঁজে বার করতে হবে।

আরও পড়ুন : গৌরী যে আসল ধী তা প্রমাণ করতে গোয়েন্দা সেজে ঘোষ বাড়িতে এন্ট্রি নিল প্রভাকর! এবার জমে উঠবে ধারাবাহিক!

সুধা বলে সে এই কাজ ঠিকমতো পালন করবে। অন্যদিকে তেজ জানতে পেরে যায় বিয়ের রাত্রে সুধার চিঠি কেউ পরিবর্তন করে দিয়েছিল, তেজের সন্দেহের তীর চলে যায় ইমনের দিকে, প্রমাণ খুঁজতে সে একজন মেকানিক হয়ে পৌঁছে যায় ইমনের অফিসে।

এই পর্ব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“শুভ বিবাহ সিরিয়ালে আজ থেকে এন্ট্রি নিলো এক সুন্দরী মহীয়সী নারী যার মাথা ভর্তি লম্বা চুল আর গাল ভর্তি দাড়ি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh