বাংলা সিরিয়াল

নিম ফুলের পর অন্য ধারাবাহিকে আর জি কর স্মরণে ট্র্যাক! আন্দোলনে পিছিয়ে নেই টেলিভিশন‌ও!

আর জি কর কাণ্ড নিয়ে রাজ্য রাজনীতি ক্রমশ সরগরম হয়ে উঠছে। আর জি কর কলেজ হাসপাতালে ডাক্তার হিসেবে নিজের ডিউটি পালন করতে গিয়ে আর ফিরে এলো না কর্তব্যরতা ডাক্তারি পড়ুয়া।

বিষয়টি মানতে পারছে না কেউ। তার বাবা, মা থেকে শুরু করে চিকিৎসক মহল, তারকারা কেউই এই বিষয়টি মানতে পারছেন না তাই প্রত্যেকটা মুহূর্তে তারা পথে নেমে আন্দোলন করছেন। একজন মেয়ে তার কর্মক্ষেত্রেও নিরাপদ নয়, আসলে সে নিরাপদ কোথায় এই প্রশ্ন বারংবার উঠছে আর এই আন্দোলনে এবার শামিল হচ্ছে বাংলা টেলিভিশন দুনিয়াও।

বেশ কিছুদিন আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে বর্ষা ট্র্যাকের মধ্যে দিয়ে আরজিকর কান্ডের তিলোত্তমার প্রভাব উঠে এসেছিল স্পষ্টভাবে।

এরপর জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিকে ফুটে উঠলো আরজি করের ঘটনা। মেয়েদের নির্যাতন এবং নির্যাতনের পর সমষ্টিগত হয়ে মেয়েদের রুখে দাঁড়ানো মনে করিয়ে দিচ্ছে ১৫ ই আগস্ট এর আগে ১৪ ই আগস্ট রাত দখলের ঘটনা। তিলোত্তমার ন্যায় বিচারের সাথে মিশে যাচ্ছে ধারাবাহিকের গল্প।

আরও পড়ুন : অমর সঙ্গী ও কাজল নদীর জলে সিরিয়াল দুটো বহুত পুরোনো তাই নতুন সিরিয়াল বধূবরণের সাথে আজকে পেরে উঠেনি!-বধূবরণের কাছে হেরে গেছে নতুন ধারাবাহিক শুরু হলো ট্রোল!

জি বাংলার কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকে সম্প্রতি একটি প্রোমো দিয়েছে। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে,একজন নির্যাতিতা মেয়েকে সাহস দিচ্ছে মধুবনী। তাকে বোঝাচ্ছে যে রুখে দাঁড়াতেই হবে!

এরপর দেখা যায় সমস্ত মেয়েকে একত্রিত করে হাতে দা তুলে নিয়ে রাস্তায় বেরিয়েছে মধুবনী। কারণ যাদের বিরুদ্ধে তার লড়াই তাদের হাতে অস্ত্র আছে তাই মেয়েরাও অস্ত্র তুলে নিয়ে রাস্তায় বেরোচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই প্রোমো দেখে লিখেছেন যে,“প্রোমোটার মাধ্যমে যেন মৌমিতাকেই স্মরণ করা হচ্ছে…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh