বাংলা সিরিয়াল

পুরো সিরিয়ালে সূর্য দীপা মোটে ৬-৭ মাস সুখে সংসার করেছে আর বাকি টাইম বিচ্ছেদেই শেষ! আর ইন্টারেস্ট নেই অনুরাগের ছোঁয়া দেখার বলছেন দর্শক!

সাধারণত টাইম লিপ নিলে প্রত্যেকটি ধারাবাহিকের দর্শকরাই বেশ উত্তেজনাবোধ করেন ধারাবাহিকে নতুন টুইস্ট দেখার জন্য। কিন্তু ব্যতিক্রম স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া।

এককালের অলটাইম স্লট লিডার এবং বেশ কয়েকবার বঙ্গ ফেরার তকমা ছিনিয়ে নেওয়া এই ধারাবাহিক দেখতে বর্তমানে বিরক্ত বোধ করছেন দর্শক তাও আবার ধারাবাহিকে অহেতুক টাইম লিপ নেওয়ার জন্য। বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে বন্যায় জলের স্রোতে সূর্যের হাত ছিটকে ভেসে গেছে দীপা রূপা।

আরও পড়ুন : নিম ফুলের পর অন্য ধারাবাহিকে আর জি কর স্মরণে ট্র্যাক! আন্দোলনে পিছিয়ে নেই টেলিভিশন‌ও!

কিন্তু দর্শকরা বলছেন যে বিচ্ছেদ টা দেখানোর কি এটাই সঠিক সময় ছিল? তারা বলছেন যে, মিশকা, ইরার সমস্ত ঝামেলা চুকেবুকে গিয়ে যখন মনে হল ধারাবাহিকটা এবার একটু শান্তি করে দেখা যাবে সূর্যদীপার সুখের সংসার দুই মেয়েকে নিয়ে

তাদের সুখের দিন যাপন দেখা যাবে তখন‌ই এইরকম একটি বিচ্ছেদের পরিণতি দেখানো হলো। দর্শক বলছেন যে, কোথায় সূর্য দীপার একটু রোমান্টিক সিন দেখব তা না এখন বুড়ো-বুড়ি সূর্যদীপাকে দেখতে হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন,“এবার কোনোই ভুল বুঝাবুঝি নেই, তবুও এমন ট্র্যাজিক বিচ্ছেদ! Honestly Speaking আর এত বিচ্ছেদ ভাল্লাগছেনা! দুঃখ কষ্ট বিচ্ছেদের এবার সত্যিই একটা লিমিট থাকে!! সূর্যর আজ ঠাকুরের সামনে দীপা আর রূপার জন্য পাগলের মত ভিক্ষা , কান্না দেখে ভীষণ খারাপ লাগলো!

আরও পড়ুন : অমর সঙ্গী ও কাজল নদীর জলে সিরিয়াল দুটো বহুত পুরোনো তাই নতুন সিরিয়াল বধূবরণের সাথে আজকে পেরে উঠেনি!-বধূবরণের কাছে হেরে গেছে নতুন ধারাবাহিক শুরু হলো ট্রোল!

কিসের ভিত্তিতে এইসব বিচ্ছেদ আবার?এক সিরিয়ালে বারবার বারবার বারবার বিচ্ছেদ দেখতে দেখতেই ক্লান্ত, তার উপর লিপ আনতেছে – মানে সূর্য দীপা বুড়োবুড়ির রোল প্লে করবে!এই লিপের/সোনা রূপার গল্প দেখতে এক ফোটাও ইন্টারেস্ট জাগছেনা!সিরিয়ালটা আবার দেখা শুরু করেছিলাম ওদের মিল হওয়ার জন্যই! আবার একই কাহিনী দেখার জন্য ইন্টারেস্ট জাগছেনা! এই পুরো সিরিয়ালে সূর্য দীপা মোটে ৬-৭ মাস সুখে সংসার করেছে আর বাকি টাইম বিচ্ছেদেই শেষ!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh