বাংলা সিরিয়াল

জি এর নতুন সিরিয়াল ও ডাবিং সিরিয়াল এক মান্ধাতা আমলের সিরিয়াল বধূবরণের কাছে ডাব্বা খেলো!

চলতি সপ্তাহের টি আর পি এলে দেখা যায় যে, স্টার জলসার সব ধারাবাহিকগুলোর জয়জয়কার হচ্ছে আর জি বাংলার ধারাবাহিকগুলোর ভরাডুবি হয়েছে। ‘বঙ্গসেরা’ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা।

এছাড়া দুপুর থেকে শুরু করে সন্ধ্যে একটি সমস্ত স্লট গুলোই জিতে নিয়েছে স্টার জলসা। বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যেও স্টার জলসার উড়ান, গীতা এলএলবি এবং কথা রয়েছে। জি বাংলা সান্ত্বনা রূপে রয়েছে ফুলকি, নিম ফুলের মধু আর কোন গোপনে মন ভেসেছে।

কিন্তু দুপুরের স্লটে জি বাংলা স্টার জলসার বহু পুরনো ধারাবাহিক বধূবরণকে হারানোর জন্য দুটো ফ্রেশ কনটেন্স নিয়ে এল একটি কাজলা নদীর জল অপরটি হলো অমর সঙ্গী এর সাথে সাথে চলতে থাকল জি বাংলার ডাবিং ধারাবাহিক লুকোচুরি ও

আরও পড়ুন : অতিরিক্ত ভেড়ামো কে দেখে?নায়ক তো আস্ত বুড়ো সুগার ডেডি!-টিআরপি কমতেই তেতুল পাতাকে নিয়ে শুরু হল সমালোচনা!

বিধিলিপি কিন্তু সব ধারাবাহিক গুলোকেই গো হারান হারিয়ে দিল বহু পুরনো ধারাবাহিক বধূবরণ যেটা ভাবতেও পারেন নি কোন জি ফ্যান। অনেকেই বলতে শুরু করেছেন যে জি বাংলার দিন ফুরিয়ে এসেছে। কেউ কেউ আবার বলছেন জি বাংলার উচিত কালার্স ও সান এর সাথে নিজের তুলনা করা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“না মানে জি ফ্যানেদের দুঃখটা বুঝতে পারছি ঠিক কোন জায়গায় প্রথমত কথা বেঙ্গল টপার ৭.৪ রেটিং নিয়ে ১.৬ গ্যাপে দ্বিতীয়ত দুপুর ১২ টা থেকে বিকাল ৫ টা সবগুলোই লিড জলসা

থেকে তৃতীয়ত জিআরপি স্টার জলসা ৫৬৪ জি বাংলা ৪০৩ গ্যাপ ১৬৩ চতুর্থত জি এর নতুন সিরিয়াল+ ডাবিং সিরিয়াল এক মান্ধাতা আমলের সিরিয়াল বধূবরণ এর কাছে ডাব্বা খেলো দুপুরে বধূবরণ ১.৮ প্রতিপক্ষ লুকোচুরি ০.৫ গ্যাপ ১.৩ যাকে বলে বীনা খরচে বাজিমাত”

আরও পড়ুন : ঝিল্লি এতো কথা বলে মুখে মাছি বসারই সুযোগ দেয় না! ঋষি-ঝিল্লির কাহিনি জমে একদম ক্ষীর হয়ে যাবে!

ঐ দর্শক আর‌ও লিখেছেন যে,“অনুরাগের সিঙ্গেল টিআরপি আসলেও ওটা লিড হতো কারণ ওটা আগের উইকে ৩০ মিনিট হয়েছে তাও মিঠিঝোরার সঙ্গে গ্যাপ মাত্র ০.১ যেখানে জি টাটকা সিরিয়াল জলসার মান্ধাতা আমলের সিরিয়াল এর কাছে

১.৩ গ্যাপে ডাব্বা খেলো এর আগে ২+ গ্যাপেও ডাব্বা খেয়েছে এক কথায় এর চেয়ে লজ্জাজনক আর কিছু নেই জি ফ্যানেদের উচিত গর্তে লুকিয়ে কালার্স বাংলা সান বাংলার সঙ্গে জি কে তুলনা করার, কারণ জলসার সঙ্গে তুলনা হবার জন্য একটা মিনিমাম যোগ্যতা থাকা লাগে যেটা জি এর নেই”

Back to top button

Ad Blocker Detected!

Refresh