বাংলা সিরিয়াল

তবে কি ভালোবাসার কথা বলতেই অনেকটা দেরি করে ফেলল রাজ?কী হবে অমর সঙ্গীর?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অমর সঙ্গীতে দেখা যাচ্ছে রাজ এবং শ্রী দুজনের সম্পর্কে একটা ভুল ধারণা নিয়ে রয়ে গেছে। রাজ জানে শ্রী হল ম্যানেজার ম্যাডাম, কিন্তু সে জানে না,সে হল একজন সমান্য সেলস গার্ল।

সেই কারণে সে সব সময় বড়লোকের পরিচয় নিয়ে গিয়ে দাঁড়ায় শ্রীর সামনে। অন্যদিকে রাজ মনে মনে ভাবে একবার প্রেমটা হয়ে গেলে সব সত্যি বলে দেবে শ্রীকে! ওদিকে শ্রী ও রাজকে খুব বড়লোক বাড়ির ছেলে ভাবে।

ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা যায় যে এই গল্পে যেমন ভিলেন রন ওর এন্ট্রি হয়েছে তেমনি এন্ট্রি হয়েছে শ্রীর অন্য একজন নায়ক যার নাম সতীশ। শ্রী কে সে বিয়ে করতে চায়। ধারাবাহিককে দেখা যায় যে হঠাৎ করে রাস্তায় বেরিয়ে শ্রী ও সতীশের গাড়ির সামনে চলে আসে রাজ।

সতীশের সঙ্গে শ্রীকে দেখে রাজ বুঝতে পারে তাদের সম্পর্ক তৈরি হয়ে গেছে তাই মন খারাপ হয়ে যায় রাজের। রাজ শ্রীকে প্রপোজ করার জন্য কিছু ফুল কিনেছিল। সেই ফুল দিয়েই শ্রীকে বিয়ের জন্য শুভকামনা জানায় সে‌

আরও পড়ুন : জি এর নতুন সিরিয়াল ও ডাবিং সিরিয়াল এক মান্ধাতা আমলের সিরিয়াল বধূবরণের কাছে ডাব্বা খেলো!

কিন্তু শ্রী বলে, এখন‌ও বিয়ে ঠিক হয়নি।তখন খুশিতে আত্মহারা হয় রাজ। সে ভাবে, এখন‌ও একটা চান্স আছে নিজের ভালোবাসা ফিরে পাওয়ার। এরপর ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে, শ্রীকে প্রপোজ করে রাজ কিন্তু শ্রী বলে তার বিয়ে ঠিক হয়ে গেছে আর একমাস পরে বিয়ে! তবে কি ভালোবাসার কথা বলতেই অনেকটা দেরি করে ফেলল রাজ কি হবে অমর সঙ্গীর?

 

Back to top button

Ad Blocker Detected!

Refresh