বাংলা সিরিয়াল

আগামীকালও বন্ধ থাকবে ধারাবাহিকের শুটিং! কবে থেকে ধারাবাহিকের নতুন এপিসোড দেখতে পারবেন দর্শকরা জানা নেই কারোর!

ধারাবাহিক দেখতে যারা ভালোবাসেন তাদের কপালে ইতিমধ্যেই চিন্তার ভাগ করেছে কারণ আর ধারাবাহিক দেখতে পারবেন না তারা। যে কদিনের এপিসোড ব্যাংকিং করা রয়েছে সেই কদিনের এপিসোড দেখানো হয়ে গেলে আর নতুন করে শুটিং করা হবে না। কারণ পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের বিরুদ্ধে বেশ কিছু নিষেধাজ্ঞা জারি করেছে ডিরেক্টরস গিল্ড।

এরপর ডিরেক্টরস গিল্ডের ডাকা বৈঠকে বিধায়ক প্রযোজক পরিচালক মন্ডলীর করা আবেদনের জন্য রাহুলের ওপর নিষধাজ্ঞা তুলে নেওয়া হলেও ফেডারেশন রাহুলের সাথে কাজ করতে আপত্তি জানায় আর এই ইস্যুতে সমস্ত পরিচালক একজোট হয়েছেন।

এরপর ডিরেক্টরস অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ইন্ডিয়ার তরফ থেকে জারি করা বিজ্ঞপ্তি তে বলা হয় যে, পরিচালকদের মতামতকে গুরুত্ব দেওয়া হয়েছে আর এই কারণে ২৯ জুলাই থেকে টলিপাড়ার সমস্ত শুটিং ফ্লোরের সদস্যদের না আসার বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যতদিন পর্যন্ত এই সমস্যার সমাধান না হচ্ছে, ততদিন শুটিং বন্ধ থাকবে।

আরও পড়ুন : স্মৃতি ফিরছে পর্নার সৃজনকে নিয়ে সে দেখছে বিয়ের স্বপ্ন!ভয়ে কি পর্ণাকে মারতে নতুন প্ল্যান করবে অয়ন মৌমিতা ঈশা?

এমনকি শুটিং বন্ধ থাকার এই বিষয়টি ইমেল মারফত টলিপাড়ার ধারাবাহিকের চ্যানেলগুলিকে জানিয়ে‌ও দেওয়া হয়ে গেছে। এরপর আজ ফেডারেশনের তরফ থেকে প্রকাশ করা বিজ্ঞপ্তিতে বলা হয় যে,“প্রত্যেক সদস্যদের জানানো হচ্ছে, আজ কিছু প্রযোজক, পরিচালক ও শিল্পী সঙ্ঘবদ্ধ হয়ে ফেডারেশনকে শেষ করে দিতে, আমাদের সকলের রুজি রুটিকে বিপন্ন করতে এবং গুপী শুটিংকে স্বীকৃতি দিতে তারা গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

এই ষড়যন্ত্রের প্রতিবাদে ও মিথ্যা বদনামে দেওয়ার প্রতিবাদে এবং আমাদের অস্তিত্ব ও পেটের অন্ন যোগানোর কর্মস্থলকে শেষ রক্তবিন্দু দিয়ে বাঁচিয়ে রাখার জন্য, আজ আপনারা বিকেল ৪টের সময় টেকনিশিয়ানস স্টুডিওতে অবশ্যই আসুন।”
পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এই প্রসঙ্গে জানিয়েছেন যে, তারা চান দুই পক্ষ আলোচনা করে বিষয়টি মিটিয়ে কাজ শুরু করতে।

আরও পড়ুন : অনামিকার ছদ্মনামে চিকিৎসা করতে গিয়ে ধরা পড়লো রানী!ওদিকে দুর্জয়ের কাছাকাছি অনিশা!

সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলন করে পরিচালকরা জানিয়েছেন তাদের সিদ্ধান্ত। সাংবাদিক সম্মেলনে পরিচালকরা জানান যে,“আজ শুধু রাহুল নয় এই ঘটনা অনেকের সাথে ঘটতে পারতো। আসলে এখন আমরা ভুলে যাচ্ছি কোনটা নিয়ম আর কোনটা নিয়ম নয়।এমন কিছু বিষয়কে আইন বলে দাবি করা হচ্ছে যেগুলো আইনের মধ্যে পড়ে না।

” ৪০০ জন পরিচালক একজোট হয়ে বলেন যে তারা কর্ম বিরতি চান না কিন্তু অন্যায়ের সাথে আপোষ করতেও তারা রাজি নন, যতক্ষণ না ফেডারেশনের পক্ষ থেকে আলোচনায় বসতে চেয়ে সম্মতি সূচক কোন উত্তর আসছে ও এই বিষয়টা নিয়ে মীমাংসা হচ্ছে ততক্ষণ পর্যন্ত শুটিং বন্ধ থাকবে। অর্থাৎ আগামীকালও বন্ধ থাকবে ধারাবাহিকের শুটিং।

Back to top button

Ad Blocker Detected!

Refresh