বাংলা সিরিয়াল

সেরা হৃদয়বিদারক দৃশ্য ওরফে স্বপ্ন!বন্যার সিন হাস্যকর দেখিয়ে স্বপ্ন এমন দারুন বানিয়েছে SvF!-বন্যায় তাড়াহুড়ো বিচ্ছেদ দেখিয়েও দারুন স্বপ্ন দেখালো অনুরাগ

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যাচ্ছে যে প্রাকৃতিক বিপর্যয়ের মুখে পড়ে গিয়েছে সেনগুপ্ত পরিবার। সেনগুপ্ত পরিবার বললে ভুল হবে আসলে সূর্য,দীপা,সোনা,রূপা। বন্যা দেখাতে গিয়ে রীতিমত বন্যার মুখোমুখি তারা আর বন্যার কবলে পড়ে ভেঙে টুকরো টুকরো হয়ে গেল দীপার সুখের সংসার।

জলের তোড়ে ভেসে গেল দীপা এবং রূপা। উদ্ধারকারী দল এসে‌ সূর্য, সোনাকে উদ্ধার করলেও দীপা-রূপাকে উদ্ধার করতে পারলো না।
এক গ্রামের এক গরীব ঘরের সন্তানহারা মা আশ্রয় দিল রূপাকে আর একজন ভদ্রমহিলা উদ্ধার করলো দীপাকে।

আরও পড়ুন : জগদ্ধাত্রী সিরিয়ালের নাম কাঁকন দেওয়া উচিত! কারণ সমস্ত কেস কাঁকন সল্ভ করে!

অন্যদিকে হাসপাতালে ভর্তি হল সূর্য আর সোনা। সূর্য স্বপ্ন দেখল যে রূপা কৃষ্ণ সেজে এসে সূর্য কে বলছে, বাবা তুমি আমাকে দোল দেবে না?

ওদিকে সূর্য রূপার কাছে যেতে চাইলে সোনা একরকম গলা টিপে ধরে সূর্যকে ধরে রাখে!সূর্য রূপার কাছে মায়ের কথা জিজ্ঞেস করলে দীপা বলে-মা তো আমাদেরকে তোমার কাছে রেখে চলে গেছে। অন্যদিকে সূর্য রূপার কাছে না যেতে পারলে দীপা বলে এটা আপনি কী করলেন ডাক্তারবাবু? আদপে এই স্বপ্ন প্রশংসা কুড়িয়েছে দর্শকের কাছে।বন্যায় তাড়াহুড়ো করে বিচ্ছেদ দেখিয়েও দারুন স্বপ্ন দেখালো অনুরাগ! বলছেন দর্শক

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকের সেরা হৃদয়বিদারক দৃশ্য ওরফে স্বপ্ন! স্বপ্নের সিন যে এতটা গায়ে কাটা দিয়ে উঠতে পারে না দেখলে বুঝতে পারতামনা!সূর্য স্বপ্নে দেখে রূপা তার কাছে কৃষ্ণ রূপে হাজির হয়েছে! রূপা সূর্য কে বলছে”বাবা আমাকে দোল দেবেনা?”

আরও পড়ুন : ‘মানসিক সমস্যা আছে অনির্বাণের!’-বলে দিল শৌর্য

ওদিকে সূর্য রূপার কাছে যেতে চাইলে সোনা একপ্রকার গলা টিপে ধরে সূর্যকে আটকে রাখে! সূর্য রূপার কাছে দীপার বিষয়ে জিজ্ঞাসা করলে রূপা বলে-“মা তো আমাকে রেখে চলে গেছে”! ওদিকে সূর্য রূপার কাছে যেতে না পারলে ফুল হাতে দাড়িয়ে থাকা হাসিখুশি দীপা চিল্লিয়ে উঠে “এটা আপনি কি করলেন ডাক্তারবাবু?”

আর দীপার হাতে থাকা সতেজ তাজা ফুল নিমেষেই শুকিয়ে কালো হয়ে যায়! এমন ভয়ানোক স্বপ্ন দেখে সূর্য কান্নায় ভেংগে পড়ে,, আমি আমার কথা রাখতে পারলামনা, ভালো স্বামী ভালো বাবা কিছুই হয়ে উঠতে পারলামনা, আমি ব্যর্থ!বন্যার সিন হাস্যকর দেখিয়ে স্বপ্ন এমন দারুন বানিয়েছে SvF!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh