বাংলা সিরিয়াল

অঙ্কিতা মল্লিকের পরিবর্তে জগদ্ধাত্রীতে আসবেন ইন্দ্রানী পাল অথবা শ্রাবণী ভূঁইয়া! জগদ্ধাত্রী ধারাবাহিকে আসবে নতুন চমক

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার, সে ঘরে বাইরে রণরঙ্গিনী। একদিকে সে সমস্ত তদন্ত করে, অপরাধীরা তাকে যমের মতো ভয় পায়, অন্যদিকে সে বাড়ির শান্তশিষ্ট মেয়ে,সাত চড়ে রা কাটে না।

তার এই দ্বৈত চরিত্র দর্শকরা যেমন উপভোগ করেন, তেমনি এই ধারাবাহিকের নায়ক চরিত্র নিয়ে রীতিমত সমালোচনা হয়। কারণ ধারাবাহিকে দেখানো হয় যে, জগদ্ধাত্রীর অফিস কলিগ হ‌ওয়া সত্ত্বেও স্বয়ম্ভুর মধ্যে পুলিশ সুলভ সেই ব্যক্তিত্ব বা চারিত্রিক দৃঢ়তা দেখানো হয় নি।

আরও পড়ুন : 9 টার মতো ভালো একটা স্লট পেয়েছে নিজেকে প্রমাণ করার জন্য!মনে প্রাণে চাই,ভালো করুক!

স্বয়ম্ভুকে অত্যন্ত নরম বা নমনীয় করে দেখানো হয়েছে।
সে পুলিশের কোন স্পেশাল কাজে বা তদন্তে সেভাবে যায় না, ঘরে তার স্ত্রী যখন অসুস্থ হয়ে পড়ে থাকে,তখন‌ও তাকে দেখা যায় না, তাহলে সে কী করে?

অন্যদিকে দর্শকের মধ্যে একাংশের বক্তব্য, দুজনের জুটি বেশ ভালোই, একজন গরম একজন নরম। সম্প্রতি শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই এই ধারাবাহিক লিপ নিতে চলেছে তাও ২০-২২ বছরের। ধারাবাহিকের নায়িকা অঙ্কিতা মল্লিক এই ধারাবাহিক থেকে সরে যাবেন, অন্যদিকে তার পরিবর্তে আসবেন ইন্দ্রানী পাল অথবা শ্রাবণী ভূঁইয়া।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“খুব শীঘ্রই জগদ্ধাত্রী ধারাবাহিকের গল্প লিপ নি
চ্ছে ২০/২২ বছরের। জগদ্ধাত্রী থেকে সরে যাচ্ছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক, অর্থাৎ জগদ্ধাত্রী ও জ্যাস সান্যাল দুটো চরিত্রকেই আর দেখা যাবে না ধারাবাহিকে।

আরও পড়ুন : chingam কে সবাই seriously নেয়, একটু ভয় পায়, সম্মান দেয়,কিন্তু স্বয়ম্ভু কে কেও ভয় পায় না,সবাই অপমান করে ,থাপ্পড় মারে!

বাচ্চাকে কোনো দূর্ঘটনা থেকে বাঁচাতে মারা যাবে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু, আর সেই বাচ্চার বড় বেলার চরিত্রে অভিনয় করবেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জি।আর তার নায়িকার চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী ইন্দ্রাণী পাল অথবা শ্রাবণী ভুঁইয়াকে টাইম স্লট পরিবর্তন সহ নতুন প্রমো আসছে খুব শীঘ্রই।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh