বাংলা সিরিয়াল

গায়ে গোবর অনুষ্ঠানের পর ম‍্যান্ডির বিয়েতে নতুন টুইস্ট! জমজমাট এপিসোডে ভরপুর কথা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথাতে দেখা যায় যে কথা যখন মান্ডবীর বিয়ে দেওয়ার কথা দেয়, তখন থেকেই তার মাথার মধ্যে অন্যরকম প্ল্যান ঘুরতে থাকে, ধারাবাহিকে দেখা যায় যে গায়ে হলুদের দিন অগ্নিভকে হলুদ দিতে এলে সমস্ত

হলুদটা অগ্নিভর গায়ে পড়ে যায় ,এরপর অগ্নিভর গা থেকে হলুদ লেগে যায় কথার গায়ে। এরপর যখন ম্যান্ডির গায়ে হলুদ হয় তখন তার হলুদের মধ্যে সাঙ্গোপাঙ্গরা সবাই মিলে গোবর মিশিয়ে দেয়। এরপর অগ্নিভ গিয়ে বলে যে, ম্যান্ডি তোর গা থেকে গোবরের গন্ধ বেড়াচ্ছে! ম্যান্ডি তখন রেগে যায়।

আরও পড়ুন : তেজের দাদু কাননবালা দেবীকে মন থেকে মেনে নিতে পারেনি তাই তিন ছেলে!মন থেকে মেনে নিতে পারলে কতগুলো হতো কে জানে!-শুভ বিবাহ নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়

এরপর ম্যান্ডি ও অগ্নিভর শুভদৃষ্টির সময় ম্যান্ডির কপালে ঢিল ছুড়ে মারে ঋতু আর তারপরেই ম্যান্ডি পান পাতা ফেলে দেয়, তখন পান পাতা দিয়ে মুখ ঢেকে অগ্নিভর সামনে এসে পান পাতা সরিয়ে কথা অগ্নিভর শুভ দৃষ্টি হয়।

এরপর মালা বদলের সময় হবে বর বদল। মালাবদলের সময় কারেন্ট অফ করে দেয় কথা। তখন ম্যান্ডি রেগে যায়। এরপর কথা বলে, সে যখন কথা দিয়েছে, তখন বিয়ে সে ম্যান্ডির দেবেই।

আরও পড়ুন : রণং দেহি মানে কী দেবী রণ দান করবেন?Star Jalsha র মত এত বিখ্যাত TV চ্যানেল যদি এমন ভুল করে সবাই কী শিখবে ?

এরপর দেখা যায় অগ্নিভ কথার পাশে দাঁড়িয়ে আছে।
আর এরপর ম্যান্ডির বর বদল হয়ে গেছে।

ম্যান্ডি যখন চমকে উঠে বলে, এ কে? কথা তখন বলে, এই তোর বর, এর সাথেই তো তোর বিয়ে তো এর সাথেই হওয়ার কথা ছিল। এরপর কথাতে পর্দা ফাঁস হবে এবং জানাজানি হয়ে যাবে যে আসলে এর সাথেই সেদিন বিয়ে হয়েছিল ম্যান্ডির।

Back to top button

Ad Blocker Detected!

Refresh