বাংলা সিরিয়াল

মিথ্যের বুনিয়াদে কি হয় সত্যিকারের প্রেম? অমর সঙ্গী ধারাবাহিকের প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলায় নতুন একটি ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম অমর সঙ্গী। এই ধারাবাহিকে দেখা যাবে রাজ ও শ্রী-র প্রেমের গল্প। নায়ক চরিত্র দেখা যাবে নীল ভট্টাচার্যকে আর নায়িকা চরিত্রে দেখা যাবে শ্যামৌপ্তি মুদলিকে। ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, চারচাকা গাড়ি থেকে নামছে রাজ আর শ্রী।

শ্রী বৃষ্টিতে ভিজলেও রাজ ভিজতে চাইছে না সে ছাতা নিয়ে বেরোচ্ছে। শ্রী তখন বলছে কোনদিনও বৃষ্টিতে ভিজেছো? এরপর রাজের ছাতাটা উড়িয়ে দেয় শ্রী। তারপর দুজনে মিলে বৃষ্টিতে ভিজতে শুরু করে শুরু হয় প্রেমের গল্প। এর ঠিক পরেই দেখা যায় রাজের বাড়িতে কিছু মানুষ এসেছে এবং তারা রাজের দামি সেই জামা কাপড় গুলো নিয়ে চলে যাচ্ছে।

আরও পড়ুন : মদের ঘোরে শৌর্যকে সব কথা বলে দিল নীলু!মিঠি ঝোরাতে দুর্দান্ত পর্ব!

আসলে রাজ গরীব বাড়ির ছেলে, বাড়িতে তার মা ও ছোট বোন আছে, সে প্রতিদিন ভাড়া করা গাড়ি ভাড়া করা পোশাক পড়ে শ্রীর সাথে দেখা করে প্রেম করে আল স্বপ্ন দেখে একদিন অনেক বড়োলোক হবে,অনেক দামী গাড়ি আর বাড়ি হবে তার। তার বোন তাকে জিজ্ঞেস করে তার বৌদি অর্থাৎ দাদার প্রেমিকা যদি সত্যিটা জানতে পারে তখন কি হবে?

তখন রাজ বলে তাদের প্রেম খাঁটি। তখন দেখা যায় শ্রী সেখানে এসেছে আর বলছে যখন ভালোই বাসলে তাহলে মিথ্যে বললে কেন? সব সত্যিটা জানতে পেরে গেল শ্রী! এরপর কি ঘটবে তাদের প্রেমে?

আরও পড়ুন : উৎসবকে Touch করার একটা সুযোগ ও হাত ছাড়া করে না জগদ্ধাত্রী!সবসময় উৎসবকে Department ডেকে এনে interrogation এর নাম করে উৎসবের সাথে Romance করে নেয় জগদ্ধাত্রী!

মিথ্যের বুনিয়াদে কি হয় সত্যিকারের প্রেম?মিথ্যে বলে শুরু হওয়া এই প্রেম কি কোনদিন অমর হবে?রাজের এই মিথ্যের জন্য তাকে কি ছেড়ে দেবে শ্রী?না রাজের এই মিথ্যেটাকে ভুলে শ্রী তাকেই বিয়ে করবে? ধারাবাহিকের এই প্রোমো দেখে অনেকেই বলেছেন যে, শামৌপ্তির জন্য এই ধারাবাহিক দেখবো।

Back to top button

Ad Blocker Detected!

Refresh