বাংলা সিরিয়াল

অমর সঙ্গী ও কাজল নদীর জলে সিরিয়াল দুটো বহুত পুরোনো তাই নতুন সিরিয়াল বধূবরণের সাথে আজকে পেরে উঠেনি!-বধূবরণের কাছে হেরে গেছে নতুন ধারাবাহিক শুরু হলো ট্রোল!

১২ ই আগষ্ট থেকে জি বাংলা দুটো নতুন ধারাবাহিক নিয়ে এসেছে তাও দুপুরের স্লটে। একটি হল কাজল নদীর জল, এখানে কঙ্কা তার হারিয়ে যাওয়া ভালোবাসা সমুজ্জ্বল কে ফিরে পাবে তাও বিয়ের পর।

অন্যদিকে অমর সঙ্গী রাজ শ্রীর নিখাদ ভালোবাসার গল্প। যে ভালোবাসার গল্পের শুরুটাই হয়েছে এক মিথ্যে দিয়ে।কাজল নদীর জল হয় প্রতিদিন দুপুর ২ টাই আর অমর সঙ্গী হয় প্রতিদিন দুপুর ২:৩০ তে। এই দুটো ফ্রেশ ধারাবাহিককে দুপুরের স্লটে দেওয়ার একটাই উদ্দেশ্য প্রতিপক্ষ চ্যানেলের দুপুরের স্লট ছিনিয়ে নেওয়া।

আরও পড়ুন : শুভ বিবাহ সিরিয়ালে আজ থেকে এন্ট্রি নিলো এক সুন্দরী মহীয়সী নারী!যার মাথা ভর্তি লম্বা চুল আর গাল ভর্তি দাড়ি!

কিন্তু টিআরপি লিস্ট বেরোনোর পর দেখা গেল যে প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসার বধূবরণ জি বাংলার নতুন শুরু হাওয়া এই দুটি ধারাবাহিককে রীতিমতো কুপোকাত করে দিয়ে স্লট ছিনিয়ে নিয়েছে।

বধূবরণ আবার বর্তমান সময়ের ধারাবাহিক বা কোন ডাবিং ধারাবাহিক নয়, এককালে স্টার জলসায় চলা ধারাবাহিক, এত পুরনো একটা ধারাবাহিক জি বাংলা নতুন দুটো কনটেন্ট কে হারিয়ে দিল বিষয়টা বেশ বড় একটা ধাক্কা দিয়েছে চ্যানেল ও চ্যানেলপ্রেমীদের।

আবার প্রতিপক্ষ চ্যানেলের ফ্যানরা এই বিষয়টা নিয়ে শুরু করেছেন সমালোচনা। একজন নেটিজেন সমালোচনা করে লিখেছেন,“অমর সঙ্গী এবং কাজল নদীর জলে সিরিয়াল দুটো বহুত পুরোনো।তাই নতুন সিরিয়াল বধূবরণের সাথে আজকে পেরে উঠেনি।

আরও পড়ুন : পুতাপুতি খেলা নাম দিলে ভালো মানাতো!-পেখমের পর এবার ঝুমুরকেও মাটিতে পুঁতে দেওয়া হল!

একটা সময় অমর সঙ্গী আর কাজল নদীর জলে সিরিয়াল গুলো অনেকবার বেঙ্গল টপার হয়েছে। নতুন আসলে পুরাতনদেরকে জায়গা ছেড়ে দিতে হয়।তাই সদ্য শুরু হওয়া নতুন সিরিয়াল বধূবরণ আজকে বেঙ্গল টপার হয়েছে।আশা রাখছি অমর সঙ্গী এবং কাজল নদীর জলে খুব শিঘ্রই তাদের পজিশনে আবারও ফিরে যাবে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh