বাংলা সিরিয়াল

রাজের বাড়িতে রান্না করার মতো কিছু নেই এদিকে সাত হাজার ছয়শো টাকা দিয়ে মাইক্রোওয়েভ কিনতে এসেছে!-অমরসঙ্গী দেখে হাসছেন দর্শক!

অমর সঙ্গী ধারাবাহিকে দেখানো হয় যে রাজ বাড়ি গিয়ে তার মাকে শ্রী এর বিষয়ে কথা বলে, যেটা শুনে খুশি হয়ে যায় রাজের মা এটা ভেবে যে তার হবু বউমা ম্যানেজার তাহলে তাদের আর কোন দুঃখ থাকবে না। অন্যদিকে দেখানো হয় যে রাজ ও তার মা ড্যান্স করছে আর এদিকে শ্রী ও তার মা ড্যান্স করছে।

এরপর দেখা যায় যে,রাজ শ্রী কে ইমপ্রেস করতে মালিকের কাছ থেকে শ‍্যুট, জুতা, গাড়ি, টাকা নিয়ে শ্রীর শোরুমে গেলো এবং পকেটে আট হাজার টাকা আছে বলে শ্রীর সামনে সে ভাব দেখিয়ে মাইক্রোওয়েভ কিনবে বলে।

আরও পড়ুন : সারাদিন বাচ্চা নিয়ে পড়ে আছে স্বয়ম্ভু!অথচ বউ মরণব্যাধি নিয়ে ঘুরছে সেটা জানে না!

অথচ মাইক্রোওয়েভ টির দাম দাম সাত হাজার ছশো টাকা। এরপর শ্রী আর‌ও ভালোটা দেখাতে চাইলে রাজ বলে সে এই মাইক্রোওয়েভটাই নেবে তার মায়ের জন্য। ওদিকে রাজ মনে মনে বলে যে, পরে আমার প্রেমে পড়ে গেলে আমি সত‍্যিটা বলে দেবো।

এই পর্ব দেখে দর্শক রীতিমতো হাসতে শুরু করেছেন, রাজ যাদের বাড়িতে, কি খাওয়া দাওয়া করবে সেই জিনিসটি ঠিক নেই সেখানে সে কিনা মাইক্রোওয়েভ কিনে নিয়ে যাচ্ছে। নায়িকার সামনে নিজেকে বড়লোক প্রমাণ করতে গিয়ে কেন যে এটা করল সে বুঝতে পারছেন না দর্শক।

আরও পড়ুন : ইতিহাসের পুনরাবৃত্তি লীনা পিসি স্পেশাল Cover রোশনাই -ধুলোকনা – ইষ্টিকুটুম”! ত্রিকোণ প্রেমের কভার রোশনাইতে!

একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“এটা পোস্ট না করে পারলাম না।এই রাজ ভদ্রলোকের বাড়ি রান্না করার মতো কিছু নেই এমনকি বাড়িওয়ালা ভাড়া দেওয়ার জন্য চিল্লাচিল্লি করে তারপর ও ভাড়া দিতে পারে না কিন্তু সে এদিকে সাত হাজার

ছয়শো টাকা দিয়ে মাইক্রোওয়েভ কিনতে এসেছে আচ্ছা এটা কিনে বাড়ি নিয়ে গিয়ে কি গরম করবে মায়ের মাথা,নাকি বাবার মাথা নাকি রাজের নিজের মাথা নায়িকার সামনে ভাব দেখাতে গিয়ে কতগুলো টাকা গেলো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh