বাংলা সিরিয়াল

রণর ফাঁদে আবার‌ও পা দিলো শ্রীর বান্ধবী!কীভাবে শ্রীর হাত থেকে বাঁচল রণ?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক অমর সঙ্গীতে দেখা যাচ্ছে যে আবারও রণর পাতা ফাঁদে পা দিলো শ্রীর বান্ধবী উর্মি। শ্রী নিজের বান্ধবী উর্মিকে নিজের বাড়িতে নিয়ে আসে তার সাথে হওয়া সমস্ত ঘটনা জানাতে তখন উর্মি শ্রী কে বলে যে, তার সাথে প্রেম করলেও সেই ছেলের বিষয়ে সে কিছুই জানে না।

তখন শ্রী অদ্ভুত রকম ভাবে রেগে যায় এটা বলে যে এটা কিভাবে সম্ভব! তখন তার বান্ধবী বলে যে সে প্রেমে পড়ে গিয়েছিল তাই ছেলেটি যা যা বলেছে সব কথাই বিশ্বাস করেছে, কোন কিছু প্রশ্ন করেনি। তখন শ্রী সেই ছেলেটির ছবি দেখতে চায়।

আরও পড়ুন : আর জি কর ঘটনার প্রতিবাদ পর্নার গলায়! নিম ফুল সব সময় বাস্তবসম্মত ট্র্যাক দেখায় বলছেন দর্শক!

অন্যদিকে রণ তো নিজের বিয়ের নেমন্তন্ন করবে বলে নিজের দিদির বাড়িতে এসেছিল আর রণর দিদি তো শ্রী র বৌদি। তাই রণ দেখতে পেয়ে যায় যে শ্রী তার গার্লফ্রেন্ডের কাছ থেকে ছবি দেখতে চাইছে সেই কারণে সে বুদ্ধি খাটায় ও সে বাইরে গিয়ে

ঊর্মিকে ফোন করে আর নাটক করে ক্ষমা চায়, বলে তার ভুল হয়ে গিয়েছে। উর্মি রনির সব কথা বিশ্বাস করে আর নিজের মোবাইলে রাখা রণর ছবি শ্রীকে না দেখিয়েই চলে যায়।

এরপর ধারাবাহিকে দেখা যায় যে, শ্রী ও তার বান্ধবীরা যে গাড়িতে করে যাচ্ছিলো, মাঝপথে সেই গাড়ি খারাপ হয়ে গেলে তারা সামনে থাকা একটি গ্যারেজে ঢুকে ড্রাইভার এর খোঁজ করতে, কিন্তু সেটা ছিল রাজের গ্যারেজ সেই গ্যারেজে রাজ

আরও পড়ুন : মানতেই হবে এটাই কোয়েল দি!কি অসাধারণ চাহনি তার!জলসা কাস্টিং ১০ এ ১০!-মহালয়া দেখে বলছেন দর্শক

ছিল, রাজ অবাক হয়ে যায় শ্রীকে দেখে আর আবার মুখোমুখি হয় রাজ আর শ্রী। কিন্তু দর্শকদের মনে প্রশ্ন রাজ যেভাবে শ্রীর প্রেমে ভাসছে,শ্রী কবে রাজের মনের কথা বুঝতে পারবে? কবে থেকে শুরু হবে অমর প্রেম?

Back to top button

Ad Blocker Detected!

Refresh