বাংলা সিরিয়াল

কত কষ্টের মধ্যেও আমাদেরকে এন্টারটেইন করতে থামেন না! অনামিকা সাহা সম্পর্কে কী বলছেন দর্শক!

বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী অনামিকা সাহা। নায়কের দজ্জাল শাশুড়ি মা চরিত্রে তার অভিনয় দর্শককে রীতিমত কাঁপিয়ে দিতো। বিন্দু মাসি চরিত্রে তার অভিনয় আজও ইতিহাস। প্রচুর মানুষ বিন্দু মাসির নাম করে আজও ছেলে ছোকরাদের ঘুম পাড়ান। লালকুঠি ধারাবাহিকের প্রচারে জনপ্রিয় এই অভিনেত্রী দিদি নাম্বার ওয়ানে এসে বলেছিলেন, ‘‘হাতে যদি কাজ থাকে শরীর-মন আপনা থেকেই ভাল হয়ে যায়।

কাজ না থাকলেই অবসাদ ঘিরে ধরে।’’ শ্বশুরবাড়ি জিন্দাবাদ ধারাবাহিকে প্রসেনজিতের সেই শাশুড়ি মা কার্যত স্বীকার করে নেন, হাতে কাজ না থাকলে তিনি হতাশায় ভুগতেন কিন্তু হাতে নতুন কাজ আশায় আবার তিনি চনমনে হয়ে গিয়েছেন। বলা ভালো শেষবার জি বাংলা লালকুঠি ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে দীর্ঘদিন তাকে আর ছোট পর্দায় দেখা যায়নি তবে দর্শক তাকে আজও মিস করেন।

আরও পড়ুন : মন্দারের ওপর অধিকার খাটাতে শুরু করেছে রোহিনী!তাহলে কি সত্যিই এইভাবে ধীরে ধীরে মন্দারকে নিজের মনে জায়গা দিয়ে দেবে রোহিনী?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমাদের সকলকে এন্টারটেইন করে যে সকল অভিনেত্রী বা অভিনেতা। সেই সকল অভিনেত্রীর বা অভিনেতার পার্সোনাল জীবন কোনো কোনো সময় কতটা কষ্টের মধ্যে দিয়ে বয়ে চলে তবুও তিনারা কিন্তু আমাদেরকে এন্টারটেইন করতে থামায় না। হায়রে মানুষের জীবন!

রচনার কাছে মেয়ের সম্বন্ধে বলতে গিয়ে গর্ব চুঁইয়ে পড়েছে অভিনেত্রীর কথায়, ‘‘কটাক্ষ শুনতে হয়েছে শ্বশুরবাড়ি থেকে। আমি এবং আমার স্বামী দু’জনেই অভিনেতা। তাই আমার মেয়েরও নাকি লেখাপড়া হবে না। ছোট থেকেই তাই পইপই করে বলেছিলাম, চিনি মন দিয়ে পড়বি। এটা লেখাপড়ার বাড়ি। তোকেও সেটাই করতে হবে। মেয়ে আমার কথা রেখেছে।’’ ”

একই সাথে ওই দর্শক আরো লিখেন যে, দিদি নাম্বার ওয়ানে গিয়ে রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে টলিউড নিয়ে অভিযোগ করতেও ছাড়েন নি বর্ষিয়ান এই অভিনেত্রী, ঐ দর্শকের কথায়,“টলিউড নিয়ে অভিযোগ অনেক।

আরও পড়ুন : স্রোত ঠিক নীলুকে size করে দেবে!তাই যারা রাই কষ্ট পাচ্ছে বলে আনন্দ করছেন করে নিন!নীলু যেই দোকান থেকে ছবিগুলো জাল করেছিল সেটা ঠিক ধরা পরবে!

অভিযোগের আঙুল তুলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দিকে। দাবি, ক্যামেরার সামনে তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করলেও আড়ালে নাকি গায়ে হাত তুলতেও দ্বিধা করেননি টলিউডের ‘স্তম্ভ’!”

Back to top button

Ad Blocker Detected!

Refresh