বাংলা সিরিয়াল

অডিয়েন্সদের চাপে পড়ে রাইটার সূর্য দীপার ফ্রেন্ডশিপটা এত তাড়াতাড়ি দেখালো! প্রোমোর সাথে অনুরাগের এপির কোন মিল নেই দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যায় যে সূর্য যেহেতু নিজের বিগত বছরের সমস্ত স্মৃতি ভুলে গেছে এবং সে নিজেকে এইচএস পাস একজন স্টুডেন্ট ভাবছে সেই কারণে তার জীবন নতুন করে লিখবার জন্য দীপা নতুন ভাবে তার জীবনে আবির্ভূত হয়েছে।

সূর্য যেভাবে নতুন করে ডাক্তারের পরীক্ষায় বসে নতুন করে ডাক্তার হওয়ার স্বপ্ন দেখছে, একইভাবে দীপাও সূর্যর কাছাকাছি আসার জন্য পড়াশোনা করে ডাক্তারের এন্ট্রান্স এর পরীক্ষায় নিজের নাম তুলে ফেলে। তবে কিছুদিন আগে এই ধারাবাহিকের একটি প্রোমো দিয়েছিল যে প্রোমো তে দেখানো হচ্ছিল যে, দীপা সূর্যের সাথে ফ্রেন্ডশিপ করতে চাইলেও সুযোগ ফ্রেন্ডশিপ করতে চাইছিল না সে খুব অ্যাটিটিউড নিয়ে বলল সে সবার সাথে ফ্রেন্ডশিপ করে না।

আরও পড়ুন :এরকম ডেথ ট্র্যাকের দরকার ছিলো!রাইয়ের মা তো সবসময় রাইয়ের মৃত্যু কামনা করে!-রাইয়ের ডেথ ট্র্যাকের কথা শুনে বলছেন দর্শক

কিন্তু দীপা নিশ্চিত সূর্যকে তো দীপার কাছে ফিরতেই হবে। কিন্তু ধারাবাহিক টি যখন টেলিকাস্ট হতে শুরু করল তখন দেখা যাচ্ছে, সূর্যকে আসলে কেউ পছন্দই করছে না সবাই কাকু কাকু টাইপ বলছে একমাত্র দীপার সাথেই তার বন্ধুত্ব হয়েছে। অনেকেই মনে করছেন যে দর্শকের চাপে পড়েই রাইটার গল্প পরিবর্তন করতে বাধ্য হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমি আগেই বলেছিলাম সূর্য আর দীপার কলেজ এন্ট্রির প্রমোর সাথে সিরিয়াল এপিসোড এর কোন মিল নেই। প্রোমো তে দেখাচ্ছে সূর্য খুব অ্যাটিটিউড অহংকারী ছেলে যে দীপার সাথে ফ্রেন্ডশিপ করতে চাইছে না, বলছে সবার সাথে ফ্রেন্ডশিপ করে না, বাট এপিসোডে দেখানো হচ্ছে একদম এন্ট্রান্স এক্সাম থেকে লিষ্ট বেরোনো থেকে ক্লাস অবধি সূর্য জাস্ট দীপার সাথেই ফ্রেন্ডশিপ করেছে। আর কেউ তো সূর্যকে লাইক ই করছে না।”

ওই দর্শক আরো অনেকগুলো বিষয় ফলো করে লিখেছেন যে,“তবে এটা একটা দিক থেকে ভালো হয়তো অডিয়েন্সদের চাপে পড়ে রাইটার সূর্য দীপার ফ্রেন্ডশিপ টা এত তাড়াতাড়ি দেখিয়ে দিল। আচ্ছা এত ফেমাস একজন ডক্টর কে কলেজের কোন স্টুডেন্ট তাদের গার্জিয়ানরা চেনেনা অদ্ভুত লাগল এটা।

আরও পড়ুন : এই ব্লুজ যে ৩২ বার বেঙ্গল টাপার হয়েছে তার ওপর নজর না দিয়ে একবারও বেঙ্গল টপার হতে পারেনি তার ওপর নজর দিচ্ছে!-জগদ্ধাত্রী প্রমোশন না করে গীতার প্রমোশন করায় বলছেন দর্শক

তবে এই কলেজ পার্ট এত ডিটেলস দেখানোর কোন মানে হয় না। তার থেকে মেন জিনিস গুলো দেখিয়ে তাড়াতাড়ি কোন ইনসিডেন্টের মধ্যে দিয়ে সূর্যর মেমোরি ফেরাক। ইরার নোংরামো আর খবরদারি জাস্ট নেওয়া যাচ্ছে না। তবে এখনো দীপাকে স্ট্রং রেখেছে এটা একটা পজেটিভ দিক।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh